kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

টিভি হাইলাইটস

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

বাংলাবিদের ছয় ফাইনালিস্ট

আজ বাংলাবিদের গ্র্যান্ড ফিনালে

বাংলা ভাষা নিয়ে মেধাভিত্তিক রিয়ালিটি শো ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’-এর তৃতীয় সিজনের গ্র্যান্ড ফিনালে আজ। ঢাকার সোনারগাঁও হোটেল থেকে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে এ মহোৎসব সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। সেরার লড়াইয়ে নামবে ছয় বাংলাবিদ— ময়মনসিংহের অন্তিকা জান্নাত, ঢাকার সুমেহরা কবীর, বরিশালের অয়ন চক্রবর্তী ও খাতুনে জান্নাত প্রাপ্তি, রাজশাহীর শাজেদুর রহমান শাহেদ এবং চট্টগ্রামের সাকিরা নূর মজুমদার। বিজয়ী বাংলাবিদ পাবে ১০ লাখ টাকার মেধাবৃত্তি এবং দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবে যথাক্রমে তিন লাখ ও দুই লাখ টাকার মেধাবৃত্তি। এ ছাড়া প্রথম ১০ জন প্রতিযোগী পাবে একটি ল্যাপটপসহ ব্যক্তিগত গ্রন্থাগার করার জন্য ৫০ হাজার টাকা সমমূল্যের বাংলা বই ও বইয়ের আলমারি।

 

লিটল স্টোনস

র‌্যাপ সংগীত, গ্রাফিতি, নৃত্য ও ফ্যাশন—চার অঙ্গনের চার নারী শিল্পীকে নিয়ে প্রামাণ্যচিত্র। তাঁরা প্রত্যেকেই নিজ দেশে নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে উচ্চকণ্ঠ। সেটা ফুটিয়ে তোলেন তাঁদের শিল্পকর্মে। দেখা যাবে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে, ডয়চে ভেলেতে।

 

ওয়ার্ল্ডস ওয়ার্স্ব ফ্লাইটস

যান্ত্রিক ত্রুটি, খারাপ আবহাওয়া—নানা কারণেই বিমান দুর্ঘটনা ঘটে। এই ধারাবাহিকটিতে ব্যবহার করা হয়েছে সেসব ঘটনায় বিমানের ভেতরে থাকা ব্যক্তিদের ধারণ করা ফুটেজ। আজকের পর্ব রাত ১০টা ৩০ মিনিটে, হিস্ট্রি টিভিতে।

মন্তব্য



সাতদিনের সেরা