kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

আরো খবর

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



♦ বাগদান করেছেন এভলিন শর্মা। পাত্র ড. তুষান বিন্দি। থাকেন অস্ট্রেলিয়ায়। সিডনিতেই এভলিনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তুষান। তবে বিয়ের দিন-তারিখ এখনই ঠিক করেননি।

♦ প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, ক্যারিয়ারের শুরুতে দুবার তাঁকে ছবিতে নিয়েও বাদ দেওয়া হয়েছিল। তাঁর বদলে একবার নেওয়া হয়েছিল পরিচালকের প্রেমিকাকে, একবার নায়কের।

♦ পরিচালনা করতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন সাইফ আলী খান। বলেছেন, ‘পরিচালনায় একসঙ্গে অনেক কিছু করতে হয়। তুলনায় টাকা কম পাওয়া যায়। তা ছাড়া একটা প্রজেক্ট নিয়ে তিন-চার বছর ধরে কাজ করতে হয়। ফলে পরিবারকে ঠিকমতো সময় দেওয়া যায় না।’

♦ ১৫০ কোটি রুপির মাইলফলক পার করেছে আয়ুষ্মান খুরানা ও সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিচ্চোড়ে’।

♦ ‘জোকার’ ছবিতে গ্যারি গ্লিটারের গান ব্যবহার করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছেন অনেকেই। সত্তর-আশির দশকের এই রক সেনসেশনের নামে শিশুদের যৌন হয়রানির অভিযোগ ওঠে। তা প্রমাণিত হওয়ায় ১৬ বছরের জেলও হয়েছিল। ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যে গ্লিটারের ‘রক অ্যান্ড রোল পার্ট ২’ গান ব্যবহার করা হয়েছে। তার জন্য রয়ালটিও পাচ্ছেন গ্লিটার।

♦ ‘দ্য স্টার ইজ বর্ন’-এর পর আবার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন ব্রাডলি কুপার ও লেডি গাগা। সংগীত প্রযোজক মার্ক রনসনের ওপর প্রামাণ্যচিত্রটি ইউটিউবে মুক্তি পাবে বুধবার।

♦  অস্কারের ফরেন ফিল্ম ক্যাটাগরিতে মোট ৯৩টি দেশের ছবি জমা পড়েছে। পুরস্কারের জন্য শক্ত প্রতিদ্বন্দ্বিতা হতে পারে সেনেগালের ‘আটলান্টিস’, ফ্রান্সের ‘লা মিজারেবল’, স্পেনের ‘পেইন অ্যান্ড গ্লোরি’ ও দক্ষিণ কোরিয়ার ‘প্যারাসাইট’ ছবিগুলোর মধ্যে।

মন্তব্য



সাতদিনের সেরা