kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

চলচ্চিত্র

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

আজকের হিটলার : অভিনয়ে সোহেল রানা, রুবেল, হুমায়ুন ফরীদি। পরিচালনায় এ জে রানা। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : পুরুষত্বহীন মানুষ হিটু। বউকে হত্যার দায়ে জেল হয়। জেল থেকে বের হয়ে প্রথম খুন করে তার বিরুদ্ধে সাক্ষ্য দেওয়া রবিকে। এরপর আর পেছন ফেরে না হিটু। একে একে জিম্মি করে শহরের বড় বড় ব্যবসায়ীদের। অন্য সন্ত্রাসীরাও আনুগত্য স্বীকার করে হিটুর কাছে।

 

বিসর্জন : অভিনয়ে জয়া আহসান, আবীর চ্যাটার্জি। পরিচালনায় কৌশিক গাঙ্গুলি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বাংলাদেশের এক গ্রামের নদীতে ভেসে আসে ভারতীয় নাগরিক নাসেরের দেহ। হিন্দু বিধবা পদ্মা তাঁকে উদ্ধার করে, শুশ্রূষা করে সুস্থ করে। দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিন্তু এ সম্পর্ক কি পূর্ণতা পাবে?

 

ইউ-টার্ন : অভিনয়ে সামান্থা, আধি, ভূমিকা চাওলা। পরিচালনায় পবন কুমার। দুপুর ২টা ২৬ মিনিট, সেট ম্যাক্স।

গল্পসূত্র : ট্রাফিক আইন ভাঙার পর এক মোটরসাইকেল আরোহীর রহস্যজনক মৃত্যু হয়। এর পেছনের ঘটনা জানতে মাঠে নামে এক সাংবাদিক। পিছু নেয় পুলিশও। বেরিয়ে আসে আশ্চর্য এক কাহিনি। জনপ্রিয় কন্নড় ছবির তেলেগু রিমেক।

 

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭ : অভিনয়ে ভিন ডিজেল, পল ওয়াকার, ডোয়াইন জনসন। পরিচালনায় জেমস ওয়ান। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ওয়েন শ ও তার দলকে মুখোমুখি যুদ্ধে পরাজিত করে ডমিনিক-ব্রেইনের দল। আমেরিকায় ফিরে তারা সিদ্ধান্ত নেয়, আবার স্বাভাবিক জীবন-যাপন শুরু করবে। কিন্তু পরাজয়ের বদলা নিতে ডমিনিকের দলের সদস্যদের ওপর হামলা চালায় ওয়েন শর ভাই ডেকার্ড। আক্রমণ প্রতিহত করতে আবারও লড়াই শুরু করে ডমিনিক।

মন্তব্য



সাতদিনের সেরা