kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শাহ জাহান রিজেন্সি : অভিনয়ে আবীর চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখার্জি। পরিচালনায় সৃজিত মুখার্জি। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : রুদ্র চাকরি নেয় শাহ জাহান রিজেন্সি হোটেলে। সেখানে নিয়মিত যাতায়াত কলকাতার উচ্চবিত্তদের। তাদের জীবনের কদর্য দিকগুলো নিজের চোখে দেখে অবাক হতে থাকে রুদ্র। একসময় সে ক্লান্ত ও বিরক্ত হয়ে ওঠে। শঙ্করের ‘চৌরঙ্গী’ উপন্যাস অবলম্বনে।

 

ব্ল্যাকমেইল : অভিনয়ে ববি, মৌসুমী হামিদ, আনিসুর রহমান মিলন। পরিচালনায় অনন্য মামুন। দুপুর ২টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : সমাজের আশপাশের মানুষের নির্মমতা দেখে বড় হয়েছে দুই অনাথ কিশোরী অরিন আর মুসকান। নোংরা সিস্টেমের বলি হয়ে একসময় দুই বান্ধবী অপরাধ জগতে জড়িয়ে পড়ে। শহরের সব অবৈধ ব্যবসা তাদের দখলে। পুলিশ তাদের ধরতে মরিয়া। কিন্তু কোনো প্রমাণ নেই তাদের হাতে। নতুন এক পুলিশ অফিসার প্রেমের ফাঁদে আটকে ফেলে দুজনকে। যারা সবাইকে ব্ল্যাকমেইল করে বেড়াত তারাই এখন ব্ল্যাকমেইলের শিকার।

 

ম্যায় প্রেম কি দিওয়ানি হু : অভিনয়ে হৃতিক রোশান, কারিনা কাপুর, অভিষেক বচ্চন। পরিচালনায় সুরজ বরজাতিয়া। বিকেল ৪টা, জি বলিউড।

গল্পসূত্র : বড় ব্যবসায়ী ঘরের মেয়ে সানজানা। মেয়ের বিয়ে তারা ঠিক করে আমেরিকাপ্রবাসী ব্যবসায়ী প্রেম কুমারের সঙ্গে। প্রথমে আপত্তি করলেও, একসময় ঠিকই প্রেমকে ভালোবেসে ফেলে সে। কিন্তু পরে জানা যায়, যাকে তারা প্রেম কুমার ভেবেছিল, সে তার কর্মচারী প্রেম কিষাণ।

 

দ্য ইটালিয়ান জব : অভিনয়ে মার্ক ওয়ালবার্গ, শার্লিজ থেরন, এডওয়ার্ড নর্টন, জেসন স্ট্যাথাম, ডোনাল্ড সাদারল্যান্ড। পরিচালনায় এফ গ্যারি গ্রে। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : ইতালিয়ান গ্যাংস্টারদের একটি দল সাড়ে তিন কোটি ডলারের সোনার বার চুরি করে এনেছে ভেনিসে। দল পাকিয়ে তাদের থেকে সেগুলো চুরি করে জন। কিন্তু বেঈমানি করে তার দলেরই একজন। জনকে মেরে সোনার বারগুলো নিয়ে যায় সে। প্রতিশোধ নিতে স্টিভের নেতৃত্বে জড়ো হয় বাকিরা। যোগ দেয় জনের মেয়ে স্টেলা।

মন্তব্য



সাতদিনের সেরা