kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বিরহ ব্যথা : অভিনয়ে রাজ্জাক, ববিতা, চম্পা, আনোয়ারা, এ টি এম শামসুজ্জামান। পরিচালনায় চাষী নজরুল ইসলাম। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : নিঃসন্তান জমিদার নগেন্দ্রনাথ। সন্তানের আশায় হাহাকার করে স্ত্রী সূর্যমুখী। জমিদারি দেখতে গিয়ে সদ্য বাবাহারা কুন্দনন্দিনীকে নিজের বাড়িতে ঠাঁই দেয় নগেন। পেলেপুষে বিয়ে দিলেও বিধবা হয়ে আবার ফিরে আসে নগেনের বাড়িতেই। কুন্দনন্দিনীকে বিয়ে করার অনুরোধ করে সূর্যমুখী। এরপর বাড়ি থেকে চলে যায় সে।

 

বিসর্জন : অভিনয়ে আবীর চ্যাটার্জি, জয়া আহসান। পরিচালক কৌশিক গাঙ্গুলি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ভারতের নাসির আলীর আশ্রয় হয় সীমান্ত লাগোয়া এক বাংলাদেশি গ্রামে। যে বাড়িতে আশ্রয় পায় নাসির সেই বাড়ির বিধবা মেয়ে পদ্মার সঙ্গে সম্পর্ক হয়। কিন্তু তাদের সম্পর্কের পরিণতি পাবে কি?

 

টাইম স্টোরি : অভিনয়ে সূর্য, সামান্থা, নিথিয়া মেনন। পরিচালনায় বিক্রম কুমার। সন্ধ্যা ৬টা ১২ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : বিখ্যাত বিজ্ঞানী ড. সেথুরাম্যান এমন এক ঘড়ি আবিষ্কার করে, যা ব্যবহার করে টাইম ট্রাভেল করা যায়। বিজ্ঞানীর যমজ ভাই দুষ্ট প্রকৃতির। অসৎ উদ্দেশ্যে সে ঘড়িটি হাতাতে চায়। কিন্তু কোনোভাবেই নাগাল পায় না; যদিও সব সময়ই চেষ্টা অব্যাহত রাখে। ২৬ বছর পর ড. সেথুরাম্যানের ছেলে মণি চাচার মুখোমুখি হয়।

 

আ স্টার ইজ বর্ন : অভিনয়ে ব্রাডলি কুপার, লেডি গাগা। পরিচালনায় ব্রাডলি কুপার। রাত ১১টা ৫৩ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : জ্যাক ভীষণ জনপ্রিয় শিল্পী। কিন্তু মাদকের কারণে ক্যারিয়ার প্রায় রসাতলে। এর মধ্যে নতুন একজনকে সংগীত দুনিয়ায় প্রতিষ্ঠা পেতে সাহায্য করে। তার সঙ্গে জড়িয়ে পড়ে আবেগের সম্পর্কে।

মন্তব্য



সাতদিনের সেরা