kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বিয়ের প্রস্তাব : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক। পরিচালনায় এফ আই মানিক। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : রায়হানের মেয়ে আসমাকে বিয়ে করে গরিব মঈন। রায়হানের কারণে আলাদা হয়ে যায় আসমা ও মঈন। আসমার সন্তান বাঁধনকে রায়হান রাস্তায় ফেলে দিলে উদ্ধার করে মঈন। আসমা তার বোনের মেয়ে নূপুরকে কোলেপিঠে করে মানুষ করে। বাঁধন-নূপুরের প্রেমের কারণে আবার মিল হয় আসমা-মঈনের।

 

হীরক রাজার দেশে : অভিনয়ে তপেন চ্যাটার্জি, রবি ঘোষ, উৎপল দত্ত। পরিচালনায় সত্যজিৎ রায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : রাজ্যে একটি হীরার খনি আছে। তবু না খেয়ে মরে সেখানকার মানুষ। রাজা ইচ্ছামতো প্রজাদের ওপর কর ধার্য করে। রাজার অন্যতম শত্রু শিক্ষক উদয়ন পণ্ডিত। ওদিকে বিজ্ঞানী রাজাকে যন্তরমন্তর ঘর বানিয়ে দিয়েছে। তা দিয়ে প্রজাদের মাথায় পছন্দমতো মন্ত্র ঢুকিয়ে দেওয়া যায়। একদিন সে রাজ্যে হাজির হয় গুপী গাইন ও বাঘা বাইন।

 

হাইওয়ে : অভিনয়ে আলিয়া ভাট, রণদীপ হুদা। পরিচালনায় ইমতিয়াজ আলী। রাত ১১টা ৪০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : ভিরার ইচ্ছার বিরুদ্ধে তার বিয়ে ঠিক করে মা-বাবা। বিয়ের আগের রাতে তাকে অপহরণ করে মহাবীর। পুলিশের ভয়ে মহাবীর ভিরুকে নিয়ে এক শহর থেকে আরেক শহরে ঘুরে বেড়ায়। একসময় ভিরা বুঝতে পারে, অপহরণের শিকার হয়েই সে জীবনে প্রথম মুক্তির স্বাদ পেয়েছে। সে আর বাসায় ফিরতে চায় না।

 

জাস্টিস লীগ : অভিনয়ে বেন অ্যাফ্লেক, এজরা মিলার, গাল গাদত। পরিচালনায় জ্যাক স্নাইডার। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সুপারম্যানের মৃত্যুর পর পৃথিবী অনেকটাই নিরাপত্তাহীন। শত্রুর আক্রমণ থেকে রক্ষা পেতে ব্যাটম্যান গড়ে তোলে একটি সুপারহিরোর দল। সুপারহিরোদের এই জাস্টিস লীগকে মোকাবেলা করতে হবে স্টেপেনউলফ নামের ভয়ংকর এক শত্রুর।

মন্তব্য



সাতদিনের সেরা