kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

প্রেম পিয়াসী : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, রাজীব। পরিচালক রেজা হাসমত। সকাল ৯টা, মাছরাঙা।

গল্পসূত্র : কলেজের অনুষ্ঠানে নিজেরই লেখা একটি গান গাওয়ার পরিকল্পনা করে হৃদয়। গানের কথাগুলো যে কাগজে লিখেছিল কলেজে যাওয়ার পথে সেটি উড়ে যায়, খুঁজে পায় অন্তরা। কলেজের অনুষ্ঠানে হৃদয়ের সামনেই গানটি পরিবেশন করে অন্তরা। শুরু হয় দুজনের কথার লড়াই, লড়াই থেকে প্রেম। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় ধর্ম।

 

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যিশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী। পরিচালক রাজা চন্দ। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জয় একটি দৈনিক পত্রিকার মালিক। জয়কে একদমই বিশ্বাস করে না তার স্ত্রী, সব কিছুতেই সন্দেহ। ত্যক্তবিরক্ত জয় ঠিক করে, সে সত্যিই চরিত্রহীন হবে। এক বন্ধুর সঙ্গে যায় নাইটক্লাবে, পরিচয় হয় এক মেয়ের সঙ্গে। এর পর থেকে একটার পর একটা বিপদে পড়তে থাকে জয়।

 

পাতিয়ালা হাউস : অভিনয়ে অক্ষয় কুমার, আনুশকা শর্মা। পরিচালক নিখিল আদভানি। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : গাট্টু খুব ভালো ক্রিকেট খেলে। ভারতীয় হলেও ওর পরিবার ইংল্যান্ডে থাকে। ওর বাবার কথা, ভারতীয় গাট্টু কখনোই ইংল্যান্ডের হয়ে ক্রিকেট খেলবে না। বাবার কথায় খেলা ছেড়ে দেয় সে। কিন্তু পরে আবারও তার সামনে সুযোগ আসে। দুই বন্ধু জিসান আর শিমরানের উৎসাহে এবার প্রস্তাব গ্রহণ করে গাট্টু।

 

বিউটি অ্যান্ড দ্য বিস্ট : অভিনয়ে ড্যান স্টিভেন্স, এমা ওয়াটসন। পরিচালক বিল কনডন। সন্ধ্যা ৭টা ২৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : এক ধনী ব্যবসায়ী আটক হয় কিম্ভূতকিমাকার এক জন্তুর হাতে। বাবাকে উদ্ধার করতে এসে সেই জন্তুর হাতে বন্দি হয় ব্যবসায়ীর সুন্দরী মেয়ে বেলে। বন্দি অবস্থায়ই বেলের প্রেম হয়ে যায় জন্তুটির সঙ্গে। জানা যায়, জন্তুটি আসলে এক অভিশপ্ত রাজপুত্র।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা