kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কে অপরাধী : অভিনয়ে ওমর সানী, শাবনূর, অমল বোস। পরিচালনায় উত্তম আকাশ। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : ঢাকা থেকে ফেরার পথে গাড়িতে সীমার পরিবারের সঙ্গে দুর্জয়ের পরিবারের পরিচয়। পথে গাড়ি দুর্ঘটনায় নিহত হয় দুর্জয়ের মা-বাবা। সীমার মা দুর্জয়কে নিজের বাড়িতে আশ্রয় দেয়। খুনসুটি করতে করতে বড় হয় দুর্জয় আর সীমা। একসময় একে অপরের প্রেমে পড়ে। সীমার মা যখন দুজনের সম্পর্ক মেনে নেয়, ঠিক তখনই দুর্জয়ের ক্যান্সার ধরা পড়ে। অল্প আয়ুর জীবনে সীমাকে বিয়ে করে কষ্ট দিতে চায় না দুর্জয়।

 

দৃষ্টিকোণ : অভিনয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনায় কৌশিক গাঙ্গুলি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : আইনজীবী জীবন মিত্র নির্বিবাদ জীবন যাপন করছিল। ঝামেলা শুরু হয় শ্রীমতী নামে একজন নারী তার স্বামী হত্যার মামলা নিয়ে তার কাছে হাজির হওয়ার পর থেকে। জীবন ধীরে ধীরে বুঝতে পারে, এই মামলার ভেতরে এমন অনেক কিছুই আছে, যা বাইরে থেকে বোঝা যাচ্ছে না।

 

ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই : অভিনয়ে অজয় দেবগন, কঙ্গনা রানাওয়াত, ইমরান হাশমি। পরিচালনায় মিলন লুথারিয়া। দুপুর ২টা ৪৫ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : ১৯৭০-এর দশক। দুর্ধর্ষ সন্ত্রাসী সুলতান মির্জার রাজত্ব। তার আশ্রয়ে বড় হয় শোয়েব খান। কিন্তু একসময় সুলতানের আধিপত্যকে চ্যালেঞ্জ জানিয়ে বসে শোয়েব। পরিকল্পনা করে সুলতানকে হত্যা করে মুম্বাইয়ের অপরাধ জগতের নিয়ন্ত্রণ নিজের কবজায় নেয়ার।

 

কিল বিল ভলিয়ম ১ : অভিনয়ে উমা থরম্যান, ডেভিড ক্যারাডিন, লুসি লিউ। পরিচালনায় কুয়েন্টিন তারান্তিনো। দুপুর ২টা, ডাব্লিউবি।

গল্পসূত্র : এক বিয়ের আসরে হামলা চালিয়ে উপস্থিত সবাইকে হত্যা করে ডেডলি ভাইপার অ্যাসাসিনেশন স্কোয়াড। প্রাণে বেঁচে গেলেও কনে দীর্ঘ চার বছর অচেতন হয়ে পড়ে থাকে এক হাসপাতালে। বিয়ের সময় সে অন্তঃসত্ত্বা ছিল। চার বছর পর জ্ঞান ফিরে পায় সে। প্রতিশোধ নিতে শুরু করে ভয়ংকর সেই স্কোয়াডের বিরুদ্ধে। একসময় সে নিজেও যে দলের সদস্য ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা