kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

শত্রু শত্রু খেলা : অভিনয়ে মান্না, মৌসুমী, স্বাগতা। পরিচালনায় জয়নাল আবেদীন। রাত ১২টা, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহপাঠী নদীকে নিয়ে প্রশাসনিক ট্রেনিংয়ে যায় সাগর। দুজন দুজনকে ভালোবাসে, কিন্তু কেউ কাউকে বলে না। ট্রেনিংয়ে সাগরের সঙ্গে পরিচয় হয় ঝিনুকের। সাগরের প্রেমে পড়ে ঝিনুক। কিন্তু তাতে সাগর সায় দেয় না দেখে তার ও নদীর বিরুদ্ধে অনৈতিক যুদ্ধে নামে ঝিনুক।

 

দেয়া নেয়া : অভিনয়ে উত্তম কুমার, তনুজা। পরিচালনায় সুনীল ব্যানার্জি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : প্রশান্ত কুমার রায় লখনউয়ের বড় শিল্পপতির ছেলে। কিন্তু ব্যবসায় মন নেই তার। চায় গায়ক হতে। ফল, ব্যবসায় অনিবার্য লোকসান। এ নিয়ে বাবার সঙ্গে ঝামেলা হয়। নিজের স্বপ্ন সত্যি করতে বাড়ি ছেড়ে কলকাতায় বাস করতে শুরু করে প্রশান্ত।

 

রাজি : অভিনয়ে আলিয়া ভাট, ভিকি কৌশল। পরিচালনায় মেঘনা গুলজার। সকাল ১০টা ১৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : কাশ্মীরের তরুণী সেহমত খান বিয়ে করে পাকিস্তানি এক সেনা কর্মকর্তাকে। উদ্দেশ্য গুপ্তচরবৃত্তি। সেহমতকে পাক সেনাবাহিনীর গোপন খবর পৌঁছে দিতে হবে ভারতীয় গোয়েন্দা বাহিনীর হাতে। এ কাজে একেবারেই নবিশ সেহমত কি পারবে? সত্য ঘটনা অবলম্বনে।

 

দ্য মেগ : অভিনয়ে জেসন স্টেথাম, লি বিংবিং। পরিচালনায় জন টার্টলটাব। বিকেল ৫টা ১২ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সমুদ্র বিশেষজ্ঞ ঝ্যাংয়ের নেতৃত্বে সাগরের তলদেশে এক অভিযানে মারিয়ানা ট্রেঞ্চের চেয়েও গভীর একটি খাদ আবিষ্কার করে বিজ্ঞানীরা। সেই গভীর সমুদ্রে তাদের আক্রমণ করে দুনিয়ার সবচেয়ে বড় হাঙর। মূল জাহাজের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তাদের উদ্ধারে ডেকে আনা হয় সাগরতলের দক্ষ ডাইভার জোনাস টেইলরকে।

মন্তব্য



সাতদিনের সেরা