kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

যতো প্রেম ততো জ্বালা : অভিনয়ে শাবনূর, ফেরদৌস, দিলদার। পরিচালনায় মিজানুর রহমান খান। দুপুর ২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : দুর্ঘটনার কবলে পড়ে স্মৃতি হারিয়ে ফেলে মিষ্টি। এক বৃষ্টিতে আশ্রয় নিতে যায় সম্রাটের বাসায়। সম্রাট তাকে বের করে দিতে চাইলেও খালার অনুরোধে রেখে দেয়। একসময় মিষ্টির প্রতি ভালোলাগা তৈরি হয় সম্রাটের।

 

অভিমান : অভিনয়ে জিৎ, শুভশ্রী গাঙ্গুলি, সায়ন্তিকা ব্যানার্জি। পরিচালনায় রাজ চক্রবর্তী। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ইতালির বিখ্যাত বাঙালি ব্যবসায়ী অশোক দেব বর্মণ। পয়সার অভাব না থাকলেও মনে তার শান্তি নেই। একমাত্র মেয়ে মধুজা তার অমতে বিয়ে করেছে। রাগ করে তার সঙ্গে কোনো যোগাযোগ রাখেনি অশোক। পঁচিশ বছর পর মান ভেঙে মেয়ের সঙ্গে সম্পর্ক জোড়া লাগাতে চায়। সে দায়িত্ব দেয় নাতি আদিত্য দেব বর্মণকে। কিন্তু সম্পর্ক জোড়া লাগানোর মিশনে নেমে নিজেই সম্পর্কে জড়িয়ে পড়ে সে।

 

লুকা চুপি : অভিনয়ে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন। পরিচালনায় লক্ষ্মণ উতেকার। সকাল ১০টা ৪৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রেশমি প্রথাগত বিয়েতে বিশ্বাস করে না। ওর প্রেমিক গুড্ডু অবশ্য করে। বন্ধুর বুদ্ধিতে ওরা গোয়ালিয়র গিয়ে কিছুদিন একসঙ্গে থাকে। সেখান থেকে বাড়িতে ফেরার পর থেকেই সমস্যা শুরু হয়। বাড়ির লোকেদের ধারণা হয়, ওরা গোয়ালিয়রে বিয়ে করেছে। সবার সামনে ওরা তা অস্বীকারও করে না। তবে লুকিয়ে লুকিয়ে এবার সত্যিই বিয়ে করার চেষ্টা করে।

 

মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ : অভিনয়ে ব্র্যাড পিট, অ্যাঞ্জেলিনা জোলি। পরিচালনায় ডগ লিম্যান। বিকেল ৫টা ৫ মিনিট, মুভিজ নাও।

গল্পসূত্র : পাঁচ বছরের বিবাহিত জীবন জন আর জেন স্মিথের। অন্যান্য কর্মজীবী দম্পতির মতো তাদের জীবনযাত্রাও সাধারণ। কিন্তু সেসবের বাইরেও দুজনের আছে ভিন্ন পরিচয়—তারা আততায়ী। ভিন্ন দুই দলের হয়ে কাজ করে তারা। একসময় পরস্পরকে হত্যার কাজ দেওয়া হয় জন আর জেনকে।

মন্তব্য



সাতদিনের সেরা