kalerkantho

চলচ্চিত্র

১০ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি : অভিনয়ে শাবনূর, রিয়াজ, পূর্ণিমা। পরিচালনায় জাকির হোসেন রাজু। সকাল ৯টা, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : একমাত্র মেয়ে মাধুরীকে নিয়েই জীবন অধ্যক্ষ আতাহার আলী খানের। আতাহারের বাড়িতে ভাড়া থাকে তারই কলেজের বিধবা এক অধ্যাপিকা। একমাত্র ছেলে আপনকে নিয়ে তার স্বপ্ন। আপন মায়ের স্বপ্ন পূরণের জন্য মনোযোগ দিয়ে পড়াশোনা করে। মাধুরী ভালোবাসে আপনকে। বিয়ে করে সংসার করতে চায়। আপনের ভালোবাসায় মন নেই।

 

দেখ কেমন লাগে : অভিনয়ে সোহম চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি। পরিচালনায় সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : কোনো কাজই ঠিকমতো করতে পারে না রাহুল। বারবার বিপদে পড়ে। বন্ধু গুঞ্জনের সূত্রে পার পেয়ে যায়। যত বড় বিপদেই পড়ুক, গুঞ্জন তাকে ঠিকই উদ্ধার করে। হঠাৎই জোর করে রাহুলের বিয়ে দিতে চায় বাবা। বন্ধুর জীবনের সবচেয়ে বড় এই ‘বিপদ’-এর সময়ই পিঠটান দেয় গুঞ্জন!

 

মুন্না মাইকেল : অভিনয়ে টাইগার শ্রফ, নওয়াজউদ্দিন সিদ্দিকি, নিধি আগারওয়াল। পরিচালনায় সাবির খান। রাত ৮টা ৩০ মিনিট, জি বলিউড।

গল্পসূত্র : খুব ভালো নাচে মানব রায়। তার অনুপ্রেরণা মাইকেল জ্যাকসন। হঠাৎই চাকরি চলে গেলে অভিমানে নাচ ছেড়ে দেয় মানব। এক শিশুকে কুড়িয়ে পায় সে। দত্তক নিয়ে নাম দেয় মুন্না। বড় হয়ে সেও মাইকেল জ্যাকসনের মতোই নাচে। বড় বড় শিল্পীকে চ্যালেঞ্জ জানাতে শুরু করে। তার নাম হয় ‘মুন্না মাইকেল’।

 

রোমিও মাস্ট ডাই : অভিনয়ে জেট লি, আলিয়া, আইজে ওয়াশিংটন। পরিচালনায় আন্দজেই বার্থকোভিয়াক। সকাল ১১টা ৪৫ মিনিট, এইচবিও এবং রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : হানের ভাইয়ের একটি ব্যাবসায়িক মিটিং ভেস্তে দেয় কতগুলো গুণ্ডা। পরদিন তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। সাবেক পুলিশ হান নিজেই সে রহস্য উন্মোচনে তদন্তে নামে। তা করতে গিয়ে তার পরিচয় হয় ট্রিসের সঙ্গে। প্রেমে পড়ে তারা। কিন্তু ট্রিস এক মাফিয়া বসের মেয়ে, যে সম্ভবত খুনের সঙ্গেও জড়িত।

মন্তব্য



সাতদিনের সেরা