kalerkantho

চলচ্চিত্র

৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

চাঁদের মতো বউ : অভিনয়ে রিয়াজ, শাবনূর, মিশা সওদাগর। পরিচালনা মোহাম্মদ  হোসেন। দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : বিদেশফেরত ছেলে সাগর চৌধুরীকে বিয়ে দিতে চায় মা। কিন্তু সাগরের ইচ্ছা আগে নিজের দেশটাকে ঘুরে দেখার। ঘুরতে গিয়েই ঝরনাকে দেখে সাগর। ভালোলাগা থেকে দুজনের মন বিনিময়। গ্রামের মানুষের তোপের মুখে পড়ে মায়ের অনুমতি ছাড়াই ঝরনাকে বিয়ে করে সাগর। কিন্তু এক ঝড়ে মারা যায় ঝরনা।

 

আরাধনা : অভিনয়ে শর্মিলা ঠাকুর, রাজেশ খান্না। পরিচালনায় শক্তি সামন্ত। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : বৈমানিক অরুণের সঙ্গে সম্পর্কের সূত্র ধরে মা হতে চলে বন্দনা ত্রিপাঠী। একসময় মন্দিরে গিয়ে বিয়েও করে তারা। এর মধ্যে এক দুর্ঘটনায় মারা যায় অরুণ। পরে বিয়ের কথা প্রমাণে ব্যর্থ হয় বন্দনা। বাধ্য হয়ে জন্মের পর ছেলে সুরজকে এক অনাথাশ্রমে রেখে আসে। সেখান থেকে সুরজকে দত্তক নেয় একটি পরিবার। সেই পরিবারেই গৃহপরিচারিকার কাজ নেয় বন্দনা।

 

গুগলি : অভিনয়ে যশ, কৃতি খারবান্দা। পরিচালনায় পবন ওয়াদেকার। সন্ধ্যা ৬টা ২০ মিনিট, জি অ্যাকশন।

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয় পড়ুয়া শরৎ সব সময় তার খেয়াল-খুশিমতো চলে। সে জন্য তার বন্ধুও বেশি নেই। এক কলেজের অনুষ্ঠানে সাথীর সঙ্গে তার পরিচয় হয়। দুজনেই প্রেমে পড়ে, কিন্তু কেউই আগ বাড়িয়ে বলে না। এর মধ্যে এক ছোট্ট ঘটনায় দুজনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। পুরস্কারপ্রাপ্ত কন্নড় ছবি।

 

অ্যানাবেল—ক্রিয়েশন : অভিনয়ে সামারা লি, মিরান্ডা ওটো। পরিচালনায় ডেভিড এফ স্যান্ডবার্গ। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : পুতুল নির্মাতা দম্পতির আদরের মেয়েটি মারা গেছে ১০ বছর আগে। তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী আর কয়েকজন অনাথ শিশুকে আশ্রয় দেওয়ার পর থেকেই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এর পেছনে আছে অভিশপ্ত এক পুতুল। ‘দ্য কনজ্যুরিং’ সিরিজের চতুর্থ কিস্তি।

মন্তব্য