kalerkantho

চলচ্চিত্র

৮ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সাক্ষাৎ : অভিনয়ে মান্না, চম্পা, নাঈম, শাবনাজ। পরিচালনায় সাইফুল আজম কাশেম। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : আজাদ সারা দিন ঘরে শুয়ে-বসে সময় কাটায়। ছেলের ঘরকুনো স্বভাব দেখে ছেলেকে বিয়ে দেয় আজাদের বাবা। এক সাধারণ শ্রমিকের মেয়ে রীনার সঙ্গে বিয়ে হয় আজাদের। আজাদকে সাহসী হয়ে ওঠার শিক্ষা দিতে শুরু করে রীনা।

 

পান সুপারি : অভিনয়ে তথাগত মুখার্জি, টুম্পা দাস, জুন মালিয়া, কুশল চক্রবর্তী। পরিচালনায় অনিন্দিতা সর্বাধিকারী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ভাড়াটে খুনি সন্দ্বীপ অপরাধের পর কখনোই চিহ্ন রাখে না। অর্থ লেনদেন ও তথ্য আদান-প্রদান করে চতুর্বেদীর পানের দোকান থেকে। এদিকে গ্রাম থেকে পালিয়ে শহরে এসে নারী পাচারচক্রের খপ্পরে পড়ে ফুলটুসি। সেখান থেকে পালাতে গিয়ে দেখা পায় সন্দ্বীপের। সন্দ্বীপ ফুলটুসিকে ফ্যাশন ডিজাইনার লাবণ্যর বাড়িতে দুটি বাচ্চা দেখাশোনার কাজে লাগিয়ে দেয়।

 

সরকার রাজ : অভিনয়ে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন। পরিচালনায় রাম গোপাল ভার্মা। বিকেল ৩টা ৪৫ মিনিট, স্টার গোল্ড সিলেক্ট।

গল্পসূত্র : আনিতা একটি আন্তর্জাতিক কম্পানির সিইও। সে মহারাষ্ট্রে একটি পাওয়ার প্লান্ট স্থাপনের পরিকল্পনা করে। প্রথমে সে প্রস্তাবে সায় দেন না প্রদেশের প্রভাবশালী রাজনীতিবিদ সুভাষ নাগরে। পরে ছেলে তাকে বোঝায় তাতে প্রদেশেরই সুবিধা হবে। কিন্তু এটাকে সরকার পতনের হাতিয়ার বানিয়ে তোলে বিরোধীপক্ষ। ‘সরকার’ ছবির সিক্যুয়াল।

 

ফিউরিয়াস ৭ : অভিনয়ে ভিন ডিজেল, পল ওয়াকার, ডোয়াইন জনসন। পরিচালনায় জেমস ওয়ান। রাত ১১টা, মুভিজ নাও।

গল্পসূত্র : ওয়েন শ ও তার দলকে মুখোমুখি যুদ্ধে পরাজিত করে ডমিনিক ব্রেইনের দল। আমেরিকায় ফিরে তারা সিদ্ধান্ত নেয়, আবার স্বাভাবিক জীবনযাপন শুরু করবে। কিন্তু পরাজয়ের বদলা নিতে ডমিনিকের দলের সদস্যদের ওপর হামলা চালায় ওয়েন শর ভাই ডেকার্ড। আবারও লড়াই শুরু করে ডমিনিক।

মন্তব্য