kalerkantho

চলচ্চিত্র

৬ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

হৃদয়ের বন্ধন : অভিনয়ে আমিন খান, রিয়াজ, শাবনূর। পরিচালনায় এফ আই মানিক। রাত ১২টা, বৈশাখী টিভি।

গল্পসূত্র : মাকে নিয়ে থাকে রাজু। নুন আনতে পান্তা ফুরায়। কিন্তু ভালোবাসে বড়লোকের মেয়ে সাগরিকাকে। সাগরিকার বাবা মেয়েকে আকাশের সঙ্গে বিয়ে দেয়। ছেলের কষ্ট সহ্য করতে না পেরে মারা যায় রাজুর মা। হাজির হয় রাজুর নানা। তিনি শহরের সবচেয়ে ধনী ব্যক্তি। নানার সব সম্পত্তি পেয়ে যায় রাজু।

 

অলীক সুখ : অভিনয়ে দেবশঙ্কর হালদার, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনায় নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখার্জি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ফ্ল্যাট কিনতে গিয়ে ট্রাফিক জ্যামে আটকা পড়ে গাইনোকলজিস্ট কৌশিক গুহ। দেরি হওয়ায় ক্লিনিকে জরুরি অপারেশনের রোগী কবিতা মারা যায়। রোগীর আত্মীয়রা কবিতার মৃত্যুর জন্য ডাক্তারকেই দায়ী করে ভাঙচুর শুরু করে। এমনকি ডাক্তারের স্ত্রীও বিশ্বাস করে, তার স্বামী দায়িত্বে অবহেলা করেছে। ঘরে-বাইরে দুর্বিষহ জীবন শুরু হয় ডাক্তারের।

 

লাস্ট বাস : অভিনয়ে অবিনাশ নরসিমহারাজু, প্রকাশ বেলাওয়াডি। পরিচালনায় অরবিন্দ শ্রিনগেরি। রাত ১২টা ২০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : শেষ বাসটার যাত্রী মেরেকেটে ছয় জন। সবাই গন্তব্যে ফেরার জন্য অস্থির। কিন্তু এমন এক যাত্রা শুরু হয়, যা তাদের সুদূর কল্পনাতেও ছিল না। কন্নড় সাইকোলজিক্যাল থ্রিলার।

 

অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার : অভিনয়ে রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস হেমসওয়ার্থ, স্কারলেট জোহানসন। পরিচালনায় অ্যান্থনি রুশো, জো রুশো। সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ভয়ংকর খল থ্যানোসের নজর এবার পৃথিবীর দিকে। সবচেয়ে শক্তিশালী হওয়ার ইচ্ছা ও মহাবিশ্বে নিজের ত্রাসের রাজত্ব কায়েম করতে তার দরকার ছয়টি ইনফিনিটি স্টোন, যা নিজের কবজায় আনতে পৃথিবী আক্রমণ করবে থ্যানোস। পৃথিবীকে বাঁচানোর লড়াইয়ে একাট্টা হয় অ্যাভেঞ্জার্সরা।

মন্তব্য