kalerkantho

চলচ্চিত্র

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

তুমি বড় ভাগ্যবতী : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, শানু। পরিচালনায় আবুল কালাম আজাদ। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা এবং দুপুর ২টা ৪৫ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : ছোটবেলায় বাবাকে হারায় আপন। বাবার বন্ধু রশিদ মাস্টারের বাড়িতে থেকে বিএ পাস করে। মাস্টারের মেয়ে পাখির সঙ্গে দারুণ বন্ধুত্ব। এমএ পড়ার সময় শহরে চৌধুরীর কাছে আপনকে পাঠায় মাস্টার। চৌধুরীর মেয়ে রুনা আপনের প্রেমে পড়ে। কিন্তু আপন ভালোবাসে পাখিকে।

 

ঘাতক : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনায় স্বপন সাহা। রাত ১২টা ২৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বিজয় ভাইয়ের সঙ্গে কলকাতায় আসে। প্রেমে পড়ে পূজার। কিন্তু সুখের সময় স্থায়ী হয় না। ভোটের রাজনীতিতে জড়িয়ে পড়ে তারা।

 

জলি এলএলবি ২ : অভিনয়ে অক্ষয় কুমার, সৌরভ শুক্লা, হুমা কুরেশি। পরিচালনায় সুভাষ কাপুর। বিকেল ৫টা ৫৮ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : কানপুরের ছেলে জগদীশ্বর মিশ্র ওরফে জলি উঠতি উকিল। কাজ করে লখনউয়ের বড় উকিল রিজভী সাহেবের সহকারী হিসেবে। তার স্বপ্ন নিজস্ব চেম্বার দেওয়ার। এ জন্য দরকার কয়েক লাখ রুপি। মামলা জিতিয়ে দেওয়ার মিথ্যা কথা বলে এক নারীর কাছ থেকে দুই লাখ রুপি নেয় জলি। প্রতারিত হয়েছে জানতে পেরে আত্মহত্যা করে সেই নারী। এবার সেই মামলা জেতার লড়াইয়ে নামে জলি।

 

দ্য প্রটেকটর ২ : অভিনয়ে টনি ঝা, পিচতাই ওংকামলাও। পরিচালনায় প্রাছায়া পিনকাউই। বিকেল ৫টা ২১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বড় একটি হাতি সংরক্ষণশালার মালিক খুন হয়। সন্দেহভাজন অনেক। কিন্তু আসল খুনী কে? গোপন মিশন নিয়ে থাইল্যান্ড আসে এক ইন্টারপোল এজেন্ট।

মন্তব্য