kalerkantho

চলচ্চিত্র

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জমেলা সুন্দরী : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, এ টি এম শামসুজ্জামান। পরিচালনা এ কে সোহেল। সকাল ৯টা, মাছরাঙা।

গল্পসূত্র : ধনী খোশ মাহমুদ চৌধুরীর কথায় ওঠে-বসে এলাকার সবাই। বড় ছেলেকে খানদানি বংশে বিয়ে করিয়ে ঘরে বউ আনে। ছোট ছেলে সুরুজের বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে। কিন্তু ভালো ঘরের পাত্রী মেলে না। নিজেই পাত্রী দেখতে গিয়ে সুন্দরী জমেলার প্রেমে পড়ে সুরুজ। কিন্তু সরকার বংশের মেয়ে বলে সে বিয়েতে মত দেয় না তার বাবা।

 

সুলতান দ্য সেভিয়ার : অভিনয়ে জিৎ, বিদ্যা সিনহা মিম, প্রিয়াঙ্কা সরকার। পরিচালনা রাজা চন্দ। দুপুর ১টা ৪০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : রাজা দত্ত পেশায় ট্যাক্সিচালক। তার প্রেম হয় আইনজীবী আলেয়ার সঙ্গে। দিশা রাজার বোন। অন্যদিকে পূজন রায় কুখ্যাত আন্তর্জাতিক নারী পাচারকারী। তার দুই ছেলেও এর সঙ্গে জড়িত। দিশাকে তারা তুলে নেয় বিদেশে পাচার করার জন্য।

 

লুকা চুপি : অভিনয়ে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন। পরিচালনা লক্ষ্মণ উতেকার। রাত ৮টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রেশমি প্রথাগত বিয়েতে বিশ্বাস করে না। ওর প্রেমিক গুড্ডু অবশ্য করে। বন্ধুর বুদ্ধিতে ওরা গোয়ালিয়র গিয়ে কিছুদিন একসঙ্গে থাকে। সেখান থেকে বাড়িতে ফেরার পর থেকেই সমস্যা শুরু হয়। বাড়ির লোকদের ধারণা হয়, ওরা গোয়ালিয়রে বিয়ে করেছে।

 

ডিউ ডেট : অভিনয়ে রবার্ট ডাউনি জুনিয়র, জ্যাক গালিফিয়ানাকিস, মিশেল মোনাঘান। পরিচালনা টড ফিলিপস। রাত ১১টা ২০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : সন্তানসম্ভাবনা স্ত্রীর পাশে থাকতে পিটার হাইম্যান রওনা হয়। পথে পরিচয় হয় অদ্ভুত স্বভাবের ইথান ট্রিমব্লের সঙ্গে। ইথানের কর্মকাণ্ডে বিরক্ত হলেও পিটার তার সঙ্গ ছাড়তে পারে না।

 

 

মন্তব্য