kalerkantho

চলচ্চিত্র

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

মায়ের অধিকার : অভিনয়ে সালমান শাহ, ববিতা, আলমগীর, শাবনাজ। পরিচালনা শিবলী সাদিক। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : জাহান মঞ্জিলে নতুন বউ এসেছে। গরিব ঘরের মেয়ে বলে পুত্রবধূকে মেনে নেয় না বেগম মমতাজ জাহান। পুত্র শাহেদকে কৌশলে বিদেশ পাঠিয়ে দেয়। এই সুযোগে সন্তানসম্ভাবনা পুত্রবধূ আশাকে বাড়ি থেকে বের করে দেয়। শাহেদ দেশে ফিরে জানতে পারে আশা মৃত। এক বস্তিতে সন্তান রবিনকে নিয়ে থাকে আশা। বড় হয়ে জাহান মঞ্জিলে মায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে নামে রবিন।

বস ২ : ব্যাক টু রুল : অভিনয়ে জিৎ, নুসরাত ফারিয়া। পরিচালনা বাবা যাদব। রাত ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : জান বাঁচাতে ভারত থেকে বাংলাদেশে চলে আসে সূর্য। গায়কের ছদ্মবেশ নেয়। পরিচয় হয় আয়শার সঙ্গে, যে তাকে সব ধরনের বিপদে সাহায্য করে। এতেও শেষরক্ষা হয় না, সূর্যকে ফের পালাতে হয়। এবারের গন্তব্য থাইল্যান্ড।

 

সঞ্জু : অভিনয়ে রণবির কাপুর, পরেশ রাওয়াল, সোনম কাপুর। পরিচালনা রাজকুমার হিরানি। দুপুর ২টা ২০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ছোটবেলা থেকে প্রাচুর্যে বড় হওয়া তারকা সন্তান সঞ্জুর অভিধানে ‘সংকট’ বলে কোনো শব্দই ছিল না। লড়াই, হেরে যাওয়া কিংবা অপ্রাপ্তির কোনো অনুভবই সে পায়নি। হঠাৎ কানে আসে মায়ের ক্যান্সার ধরা পড়ার খবর, যা মুহূর্তে সঞ্জুকে বাস্তবের মুখোমুখি দাঁড় করিয়ে দেয়। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তর জীবন অবলম্বনে।

 

ইনক্রেডিবলস ২ : অ্যানিমেটেড। পরিচালনা ব্র্যাড বার্ড। দুপুর ১টা ৪৪ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : আন্ডারমাইরার শহরে ব্যাপক ধ্বংসযজ্ঞ চলে। কিন্তু নাম হয় ইনক্রেডিবল পরিবারের। সুপারহিরোদের থেকে মানুষের বিশ্বাস উঠে যায়। এবার শুরু হয় নতুন মিশন—মানুষের বিশ্বাস ফেরানোর।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা