kalerkantho

টিভি হাইলাইটস

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

বাংলাবিদ

আজ থেকে দুই রিয়ালিটি শো

কে হবে মাসুদ রানা?

গুপ্তচর ‘মাসুদ রানা’কে নিয়ে নির্মিত হবে চলচ্চিত্র। এই চলচ্চিত্রের নায়ক নির্বাচন নিয়ে রিয়ালিটি শো ‘কে হবে মাসুদ রানা?’, আজ থেকে চ্যানেল আইতে শুরু হবে। শুক্র ও রবিবার রাত ৮টায় প্রচারিত হবে এটি। ১২ হাজারেরও বেশি তরুণের মধ্য থেকে একজন হবেন ‘মাসুদ রানা’। শোর মূল বিচারক ফেরদৌস ও পূর্ণিমা। অতিথি বিচারক হবেন আফজাল হোসেন, মোস্তফা সরয়ার ফারুকী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম। উপস্থাপনায় মারিয়া নূর।

 

বাংলাবিদ

শুদ্ধ উচ্চারণ, বানানচর্চা ও ব্যাকরণের সঠিক ব্যবহার বাড়াতে বাংলা ভাষাবিষয়ক প্রতিযোগিতা ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’। আজ থেকে প্রতি শুক্র ও রবিবার রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে। ৮০ ছাত্র-ছাত্রীকে নিয়ে মূল পর্ব। বিচারক অধ্যাপক ড. সৌমিত্র শেখর, কথাশিল্পী আনিসুল হক ও অভিনেত্রী ত্রপা মজুমদার।

 

ফর অল দ্য ওয়ার্ল্ড টু সি

নারীর প্রতি সহিংসতার ঘটনা ঘটছে পৃথিবীর সর্বত্রই। প্রামাণ্যচিত্রটিতে সহিংসতার শিকার হওয়া বাংলাদেশ, জার্মানি, বেনিন ও কঙ্গোর কয়েকজন নারীর কথা তুলে ধরা হয়েছে। আজ সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে।

 

মাইকেল জ্যাকসন’স

দিস ইজ ইট

লন্ডনে ধারাবাহিক কনসার্টের ১৮ দিন আগে মারা যান মাইকেল জ্যাকসন। প্রস্তুতির সময়ে নেওয়া সাক্ষাৎকার ও অনুশীলনের ভিডিও নিয়ে নির্মিত এই প্রামাণ্যচিত্রটি দেখা যাবে দুপুর ১২টা ৩০ মিনিটে।

মন্তব্য