kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

চলচ্চিত্র

৭ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এই মন তোমাকে দিলাম : অভিনয়ে পপি, শাকিল খান, ববিতা। পরিচালনা মুস্তাফিজুর রহমান বাবু। সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : কলেজে ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হয় মাসুদ। এরপর তাকে চ্যালেঞ্জ ছুড়ে দেয় কাজল। কাজলের কৌশলের কাছে হেরে যায় মাসুদ। বিষয়টি নজরে আসে মাসুদের বন্ধু নয়নের। সে কাজলকে অনুসরণ করতে থাকে। একদিন বন্ধুদের সঙ্গে বাজি লেগে শিক্ষকের কলম চুরি করে কাজল। তাকে ধরিয়ে দেয় নয়ন। শুরু হয় নয়ন ও কাজলের মধ্যে দ্বন্দ্ব। এই দ্বন্দ্বই একসময় ভালোবাসায় পরিণত হয়।

 

প্রেম আমার ২ : অভিনয়ে অদৃত রায়, পূজা চেরি। পরিচালনা বিদুলা ভট্টাচার্য্য। দুপুর ২টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : অপূর্ব ও জয় একই কলেজে পড়ে। সেখানেই তাদের দেখা হয়। তারপর প্রেম। জানতে পারে, তারা থাকেও একই এলাকায়। অপূর্ব ও জয়ের প্রেমকাহিনি নিয়ে ছবি। ১০ বছর আগে মুক্তি পাওয়া ‘প্রেম আমার’ ছবির সিক্যুয়াল। আজ টিভি প্রিমিয়ার।

 

প্রেম রতন ধন পায়ো : অভিনয়ে সালমান খান, সোনম কাপুর। পরিচালনা সুরজ বরজাতিয়া। সকাল ১১টা ১৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : ধনী পরিবারের মেয়ে পল্লবীর সঙ্গে প্রেম হয় স্কুটার মেকানিক কৃষ্ণের। দুজনই কলকাতায় পালিয়ে যায় এবং বিয়ে করে। বিয়েতে সহযোগিতা করে কৃষ্ণর বন্ধু আলী। একসময় তাদের সন্ধান পায় পল্লবীর বাবা। কৃষ্ণর কাছ থেকে মেয়েকে নিয়ে চলে আসে।

 

ক্রেইজি রিচ এশিয়ানস : অভিনয়ে কনস্ট্যান্স উ, হেনরি গোল্ডিং, মিশেল ইয়ো। পরিচালনা জন এম চু। রাত ৯টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : নিক সিঙ্গাপুরের অন্যতম ধনাঢ্য পরিবারের ছেলে। থাকে আমেরিকায়। তার প্রেমিকা র‌্যাচেল চুর জন্ম ও বেড়ে ওঠা সে দেশেই। অধ্যাপনা করে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। নিকের এক ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে যোগ দিতে র‌্যাচেল-নিক আসে সিঙ্গাপুরে। নিকের পরিচয় জানার পর অনুষ্ঠানে আসা মেয়েরা অকারণে র‌্যাচেলের পিছে লাগে।

মন্তব্য