kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

চলচ্চিত্র

২৭ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বিদ্রোহী সালাউদ্দিন : অভিনয়ে মান্না, পূর্ণিমা। পরিচালনা এফ আই মানিক। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : সালাউদ্দিন হোটেলের ব্যবসা করে। তার স্বপ্ন ছোট বোন রোকেয়াকে ডাক্তার বানানো। রোকেয়ার ডাক্তারি পড়তে দুই লাখ টাকার প্রয়োজন। এ জন্য নিজেদের সমস্ত সম্পদের দলিল কমিশনার সাহেব আলীর কাছে রেখে টাকা নেয় সালাউদ্দিন। কিন্তু জাল টাকা দিয়ে উল্টো সালাউদ্দিনকে পুলিশে ধরিয়ে দেয় সাহেব আলী। ভাইকে বাঁচাতে সাহেব আলীর কাছে যায় রোকেয়া। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

 

গুপী গাএন : অভিনয়ে ঋতব্রত মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, শাশ্বত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী। পরিচালনা রাজদীপ ঘোষ। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : গুপীদের বাড়িতে কয়েক পুরুষ ধরেই গানের চর্চা আছে। দাদা ছিলেন বিখ্যাত ধ্রুপদি সংগীতশিল্পী। বাবাও ভালো গান গাইতেন, কিন্তু প্রতিষ্ঠা পাননি। মারা যান অল্প বয়সেই। গুপীর মায়ের সমস্ত রাগ গিয়ে পড়ে ওর বাবার সংগীতচর্চার ওপর। ঠিক করেন, ছেলেকে গান গাইতে দেবেন না।

 

বাঘি : অভিনয়ে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর। পরিচালনা সাব্বির খান। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : রাঘব সিয়াকে পছন্দ করে। কিন্তু সিয়া ও রনি দুজন দুজনকে ভালোবাসে। তাই রাঘব সিয়ার বাবাকে টাকার লোভ দেখায়। মেয়েকে ভুল বোঝায় বাবা। রনির সঙ্গে দেখা হলে সিয়ার ভুল ভাঙে। তখন রাঘব রনিকে মেরে সিয়াকে তুলে নিয়ে যায়। অসহায় বাবা এবার রনির কাছেই সাহায্য চায়।

 

র‌্যাটাটুয়ি : এনিমেশন ছবি। পরিচালনা ব্র্যাড বার্ড। দুপুর ২টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : রেমি ইঁদুর হলে কি হবে, রান্নার ব্যাপারে ওর জুড়ি মেলা ভার। কিন্তু ইঁদুরের রান্না খাওয়া তো দূরের কথা, রান্নাঘরে ইঁদুর আছে জানলেই তো সেই রেস্টুরেন্টে আর কেউ আসবে না! অন্যদিকে আলফ্রেডো প্যারিসের বিখ্যাত বাবুর্চি অগাস্তঁ গুস্তোর উত্তরাধিকারী। কিন্তু রান্নার কিছুই সে পারে না। এক দুর্ঘটনায় বন্ধুত্ব হয় দুজনের।



সাতদিনের সেরা