kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

চলচ্চিত্র

১৩ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

স্নেহ : অভিনয়ে শাবানা, আলমগীর, সালমান শাহ, মৌসুমী। পরিচালনায় গাজী মাজহারুল আনোয়ার। দুপুর ২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : ধনীর মেয়ে ইলা। সমীর সবে ডাক্তারি পাস করেছে। তাদের দুজনের প্রেম হয়, পরে বিয়ে। কিন্তু সমীরের এক মেয়ে-বন্ধুর কারণে সংসারে অশান্তি সৃষ্টি হয়। ছেলে ইমনকে নিয়ে বেরিয়ে যায় ইলা। নিজেকে প্রতিষ্ঠিত করতে গিয়ে সন্তানকে সময় দিতে পারে না। সন্তান বড় হয় বাড়ির কেয়ারটেকার ঠাণ্ডার কাছে।

 

জোশ : অভিনয়ে জিৎ, শ্রাবন্তী, তাপস পাল, অংশুমান। পরিচালনায় রবি কিনাগি। বিকেল ৫টা ১৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বন্ধু রাজীবের বোন অণুর প্রেমে পড়ে ইন্দ্র। অণু দেশে ফিরলে বন্ধুর সঙ্গে তাদের বাড়ি বেড়াতে যায় ইন্দ্র। রাজীবের ভাই সূর্যনারায়ণের চিরশত্রু রুদ্র। অণুর পরিবারের সবাইকে রুদ্র হত্যা করে। তখন অণুকে নিজেদের বাড়িতে নিয়ে আসে ইন্দ্র।

 

সিংহম রিটার্নস : অভিনয়ে অজয় দেবগণ, কারিনা কাপুর খান। পরিচালনায় রোহিত শেঠি। বিকেল ৩টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : বাজিরাও সিংহমকে পুলিশের ডেপুটি কমিশনার করে মুম্বাইয়ে পাঠানো হয়েছে। এক দুর্ঘটনায় তার দলের এক সদস্যকে পাওয়া যায় মৃত অবস্থায়। সঙ্গে একগাদা টাকা-পয়সা। এর পেছনের রহস্য বের করার সিদ্ধান্ত নেয় সিংহম। তদন্তে বেরিয়ে আসে এক আধ্যাত্মিক সাধুর নাম।

 

ডাউনসাইজিং : অভিনয়ে ম্যাট ডেমন, ক্রিস্টোফ ওয়াল্টজ, হং চাও। পরিচালনায় আলেকজান্ডার পেইন। বিকেল ৫টা ৪০ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : জনসংখ্যা সমস্যা ও বৈশ্বিক উষ্ণতা মোকাবেলা করতে গিয়ে একটা সময়ে বিজ্ঞানীরা ‘ডাউনসাইজিং’ শুরু করে। মানে মানুষকে ছোট করে পাঁচ ইঞ্চির খুদে মানুষে পরিণত করা। পল ও তার স্ত্রী ডাউনসাইজিংয়ে রাজি হয়। কিন্তু খর্বাকৃতির হওয়ার পর পল জানতে পারে, শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেছে তার স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা