kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১২ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সুইটহার্ট : অভিনয়ে রিয়াজ, মিম, বাপ্পী। পরিচালনা ওয়াজেদ আলী সুমন। সকাল ১০টা ২০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে ভালো ছাত্র জিসান, খেলাধুলায়ও সেরা। সহপাঠী মেয়েরা তার জন্য পাগল। জিসান কোনো প্রেমের সম্পর্কে জড়ায় না। কিন্তু প্রীলিনাকে প্রথম দেখায়ই ভালো লেগে যায়। জিসানের প্রেমের প্রস্তাবে সাড়া দেয় প্রীলিনা। বাধা হয়ে দাঁড়ায় রিচার্ড। সাত বছর ধরে প্রীলিনাকে একতরফা ভালোবাসে সে।

 

লোডশেডিং : অভিনয়ে ঋদ্ধি সেন, মেঘলা দাশগুপ্ত। পরিচালনা সৌকর্য ঘোষাল। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : নব্বইয়ের দশকের কলকাতা। উত্তর কলকাতার কিশোর অতলান্ত। সারা পাড়া ঘুরে বেড়ানোই তার কাজ। হঠাৎ এই কাজে কিছুটা বাধা হয়ে দাঁড়ায় একটি মেয়ে। লোডশেডিংময়, যন্ত্রহীন নব্বইয়ের দশকের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত।

 

মোহন বাদামি : অভিনয়ে যোগী বাবু, পূজা দেবারিয়া। পরিচালনা বুবন নুলান আর। বিকেল ৩টা ৫৫ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : তিন বন্ধু মিলে মানুষকে ভূতের ভয় দেখায়। একবার এক ব্যবসায়ী তার প্রতিন্দন্দ্বীকে ভয় দেখাতে তিনজনকে ভাড়া করে। কিন্তু সেবার হাজির হয় সত্যিকারের ভূত!

 

দ্য গ্রেট ওয়াল : অভিনয়ে ম্যাট ডেমন, পেড্রো পাসকাল। পরিচালনা ঝ্যাং ইমু। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : একাদশ শতাব্দীর মাঝামাঝি সময়। একদল ভাড়াটে সেনা বারুদের খোঁজে হাজির হয় চীনে। হঠাৎ রাতে এক অচেনা প্রাণীর আক্রমণে দলের সবাই মারা যায়। শুধু বেঁচে যায় উইলিয়াম গারিন ও পেরো তোভার। কিন্তু তারা ধরা পড়ে চীনের মহাপ্রাচীরের পাহারাদারদের হাতে। বন্দি থাকা অবস্থায় তারা জানতে পারে, শত শত বছর ধরে একদল হিংস্র প্রাণী নিয়মিত চীনে আক্রমণ করে আসছে।

মন্তব্য



সাতদিনের সেরা