kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

টিভি হাইলাইটস

১৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

চৈত্রসংক্রান্তি উৎসাবের প্রস্তুতি

চৈত্রসংক্রান্তি  উৎসাব

আজ চৈত্রসংক্রান্তি। এ উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে চৈত্রসংক্রান্তি উৎসাব। ১৪২৫ বিদায় ও ১৪২৬ বরণ করে নিতে চ্যানেল আইয়ের সঙ্গে যৌথভাবে এ উৎসাবের আয়োজন করেছে ‘সুরের ধারা’। সূর্যাস্তের সময় থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত চলবে এ উৎসাব। পরিকল্পনায় রেজওয়ানা চৌধুরী বন্যা। সংগীত পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা। সরাসরি সমপ্রচার করবে চ্যানেল আই।

 

উহা একটি প্রেম ছিল

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে একক নাটক ‘উহা একটি প্রেম ছিল’। রচনা ও পরিচালনায় ফরহাদ আলম। অভিনয়ে আব্দুন নূর সজল, শার্লিন ফারজানা, শামীমা নাজনীন, জুবায়ের জাহিদ।

 

পল কেগামে

১৯৯৪ সালে রুয়ান্ডায় ভয়াবহ গণহত্যার ঘটনা ঘটে। হুতু বিদ্রোহীরা আট লাখের বেশি মানুষ হত্যা করে, যাদের বেশির ভাগই সংখ্যালঘু তুতসি গোষ্ঠীর। প্রেডিডেন্ট পল কেগামে সেই গণহত্যার অন্যতম সাক্ষী। প্রামাণ্যচিত্রটির দ্বিতীয় পর্ব দেখা যাবে রাত ১১টা ১৫ মিনিটে ডয়চে ভেলেতে।

 

সুপারগার্ল

সুপারম্যানকে সাহায্য করতে তার চাচাতো বোন কারাকে পাঠানো হয় পৃথিবীতে। ক্রাইপটন গ্রহ থেকে পৃথিবীতে আসে সে। চাচাতো ভাইয়ের মতো সেও বিশেষ ক্ষমতার অধিকারী। সিরিজটির দ্বিতীয় সিজন চলছে জি ক্যাফেতে। আজকের পর্ব রাত ৮টা ৩০ মিনিটে।

মন্তব্য



সাতদিনের সেরা