kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

কিছু আশা কিছু ভালোবাসা : অভিনয়ে শাবনূর, মৌসুমী, ফেরদৌস। পরিচালনা মুস্তাফিজুর রহমান মানিক। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রাজনীতিবিদ দামিনী রায়হান ও ব্যবসায়ী কামিনী খানের মধ্যে অজানা কারণে দ্বন্দ্ব। দামিনীর ভাই আবীর আর কামিনীর বোন সান্ত্বনা একসঙ্গে পড়ে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এই সম্পর্ক দামিনী আর কামিনী মানতে নারাজ।

 

সবার উপরে : অভিনয়ে উত্তম কুমার, সুচিত্রা সেন, ছবি বিশ্বাস। পরিচালনা অগ্রদূত। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : প্রথম মামলায়ই ফাঁসির আসামিকে বেকসুর খালাস করে আনে শংকর উকিল। ঠিক এই সময় তাকে মুখোমুখি হতে হয় এক কঠিন সত্যের। ১২ বছর ধরে শংকর জেনে এসেছে, তার বাবা অফিসের কাজে রেঙ্গুনে গিয়ে নিখোঁজ। আসলে সে মিথ্যা খুনের মামলায় দোষী সাব্যস্ত হয়ে যাবজ্জীবন কারাভোগ করছে।

 

ফুকরে রিটার্নস : অভিনয়ে বরুণ শর্মা, পুলকিত সম্রাট, রিচা চাড্ডা। পরিচালনা মৃগদীপ সিং লাম্বা। দুপুর ১টা ৩৪ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : চার বন্ধু হানি, চুচা, লালি আর জাফর সুখেই দিন কাটাচ্ছিল। কিন্তু মুশকিল হয় অপরাধজগতেরই ডন জেল থেকে ছাড়া পাওয়ার পর। চার বন্ধুর কারণেই জেলে যেতে হয়েছিল তাকে। প্রতিশোধ নিতে মরিয়া ডন হানি, লালিদের খোঁজে বের হয়।

 

হ্যারি পটার অ্যান্ড দি অর্ডার অব দ্য ফিনিক্স : অভিনয়ে ড্যানিয়েল রেডক্লিফ, এমা ওয়াটসন। পরিচালনা ডেভিড ইয়েটস। সন্ধ্যা ৬টা ৫০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : হগওয়ার্টস স্কুলে হ্যারির পঞ্চম বর্ষ শুরু হয় অনাকাঙ্ক্ষিত ঘটনার মধ্য দিয়ে। কালো জাদুকর ভলডেমর্ট আবার ফিরে আসে। তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে ছাত্র-ছাত্রীদের নিয়ে ডাম্বালডোর’স আর্মি নামের একটি গোপন ছাত্রসংগঠন প্রতিষ্ঠা করে হ্যারি।

মন্তব্য



সাতদিনের সেরা