kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

চলচ্চিত্র

২৪ অক্টোবর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

জোর করে ভালোবাসা হয় না : অভিনয়ে শাকিব খান, সাহারা, মিশা সওদাগর। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ১০টা ৪০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : রিটায়ার্ড মেজর মনসুর আলী খানের একমাত্র ছেলে সূর্য আর রিটায়ার্ড পুলিশ কমিশনার আশরাফ চৌধুরীর মেয়ে কাজল।

বিজ্ঞাপন

দুজন দুজনকে ভালোবাসে। দুই পরিবারে জানাজানি হলে তারাও মেনে নেয় এই ভালোবাসা। ধুমধাম করে বিয়ের সানাই বাজে। কিন্তু বিয়ের আসরে অতর্কিত হামলা চালায় একদল সন্ত্রাসী। কেন? কী চায় তারা?

 

বস ২ : ব্যাক টু রুল : অভিনয়ে জিৎ, নুসরাত ফারিয়া, শুভশ্রী। পরিচালক বাবা যাদব। বিকেল ৪টা ১০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জান বাঁচাতে ভারত থেকে বাংলাদেশে চলে আসে সূর্য। গায়কের ছদ্মবেশ নেয়। পরিচয় হয় আয়শার সঙ্গে, যে তাকে সব ধরনের বিপদে সাহায্য করে। এতেও শেষরক্ষা হয় না, সূর্যকে ফের পালাতে হয়। এবারের গন্তব্য থাইল্যান্ড।

 

গায়েত্রী : অভিনয়ে বিষ্ণু মাষ্ণু, শ্রিয়া সরণ। পরিচালক মদন। সকাল ১১টা, স্টার গোল্ড।

গল্পসূত্র : মঞ্চশিল্পী শিবাজি। দুই দশক ধরে তার মেয়ে লাপাত্তা। মেয়ের অপহরণকারীকে খুঁজে বের করাই এখন শিবাজির জীবনের একমাত্র লক্ষ্য। কিন্তু যখন লক্ষ্যের খুব কাছে পৌঁছে, তখনই শুরু হয় অন্য ঝামেলা।

 

ফ্যান্টাস্টিক বিস্ট অ্যান্ড হয়ার টু ফাইন্ড দেম : অভিনয়ে এডি রেডমেইন, ক্যাথেরিন ওয়াটারসন, ড্যান ফগলার। পরিচালক ডেভিড ইয়েটস। দুপুর ২টা ৪৬ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : তরুণ ব্রিটিশ জাদুকর নিউট স্ক্যামান্ডার। ১৯২৬ সালে হাজির হয় নিউ ইয়র্কে। সব সময়ের সঙ্গী রহস্যময় এক স্যুটকেস। হঠাৎই কিছু বিপজ্জনক জাদুকরী জীব হারিয়ে ফেলে স্ক্যামান্ডার। মরিয়া হয়ে নামে সেগুলো উদ্ধার করতে। পারে কি?



সাতদিনের সেরা