kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

টিভি হাইলাইটস

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

ষড়ঋতু

ষড়ঋতু

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে একক নাটক ‘ষড়ঋতু’। রচনা শিবু কুমার শীল, পরিচালক ইমরাউল রাফাত। অভিনয়ে আফজাল হোসেন, মেহজাবীন, ফেরদৌসী লিনা, আর আই রবিন, রাজিব রাজ প্রমুখ।

 

পাওয়ার প্লে

আজ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপ ক্রিকেট ২০১৮। বিটিভি, মাছরাঙা ও গাজী টিভি সব ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। উদ্বোধনী ম্যাচে বিকেল ৫টা ৩০ মিনিটে আজ বাংলাদেশের প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কা। প্রতিটি ম্যাচের মধ্যবিরতিতে মাছরাঙা আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘পাওয়ার প্লে’। প্রতি পর্বে মুখোমুখি হবেন ক্রীড়া সাংবাদিক রাকিবুল হাসান, আবু সাদাত এবং একজন সাবেক ক্রিকেটারের। সঞ্চালনায় মারিয়া নূর।

 

দিস ইজ ইউরোপ

নতুন জীবন শুরু করতে এক প্যালেস্টাইন হাজির হয়েছে জার্মানি। জীবনধারণের জন্য সেখানে সে বেছে নিয়েছে নাপিতের কাজ। এক স্কুল বাসকে পরিণত করেছে নিজের ভ্রাম্যমাণ সেলুনে। প্রামাণ্যচিত্রটি দেখা যাবে সকাল ১১টা ৩০ মিনিটে, আলজাজিরাতে।

 

কমেডি সার্কাস

শনিবার আর রবিবারের রাতগুলোকে আরো আনন্দময় করতে সনিতে আবার ফিরে এসেছে ‘কমেডি সার্কাস’। নতুন এই সিজনে যথারীতি বিচারক হিসেবে থাকছেন সোহেল খান ও অর্চনা পুরাণ সিং। সিজনের প্রথম পর্ব প্রচারিত হবে রাত ১০টায়, সনি টিভিতে।

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা