kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

টিভি হাইলাইটস

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

মধ্যবর্তিনী

হাত বাড়িয়ে দিলাম

অটিজম এবং অন্য স্নায়বিক প্রতিবন্ধীদের নিয়ে আরটিভির নিয়মিত আয়োজন ‘হাত বাড়িয়ে দিলাম’। বিশেষ শিশুদের শিক্ষার জন্য বিশেষায়িত স্কুল এবং স্কুলের শিক্ষার্থীদের নানা কার্যক্রম তুলে ধরা হয় এ অনুষ্ঠানে। উপস্থাপনায় সৈয়দা মুনিরা ইসলাম। দেখা যাবে আরটিভিতে, বিকেল ৫টা ২০ মিনিটে।

 

মধ্যবর্তিনী

দীপ্ত টিভিতে সন্ধ্যা ৬টা ও রাত ৮টায় রয়েছে ধারাবাহিক ‘মধ্যবর্তিনী’। রচনা আহমেদ খান হীরক, পরিচালনায় রাজু খান। অভিনয়ে সোহানা সাবা, আনিসুর রহমান মিলন, শারমিন আঁখি, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, কল্যাণ কোরাইয়া, নাবিলা প্রমুখ।

 

কৌন বনেগা ক্রোড়পতি

শুরু হয়েছে জনপ্রিয় কুইজ শোটির দশম সিজন। এবারও উপস্থাপনায় আছেন অমিতাভ বচ্চন। এবার নানা সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখা ব্যক্তিদের নিয়ে হবে বিশেষ পর্ব ‘কেবিসি কর্মবীর’। এমন নানা নতুন আয়োজন থাকবে ১২ সপ্তাহ ধরে চলা অনুষ্ঠানে। দেখা যাবে সোম থেকে শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে, সনি এন্টারটেইনমেন্টে।

 

জাহানারা

প্রগতিশীল মুসলিম আইনজীবী জাহানারা। লড়ে চলেছেন সমাজের নানা কুসংস্কারের বিরুদ্ধে। কিন্তু দেখেন তাঁর নিজের বাড়িতেই এমন অনেক কিছু চলছে। সেগুলোর বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করেন তিনি। নতুন শুরু হওয়া ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে সোম থেকে শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে, কালারস বাংলায়।

 

 

 

মন্তব্য