kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

চলচ্চিত্র

৩০ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

এক টাকার বউ : অভিনয়ে শাবনূর, শাকিব খান, রোমানা। পরিচালক পি এ কাজল। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : শওকত বড় ইন্ডাস্ট্রির মালিক। ব্যবসা দেখাশোনা করে তার ছেলে রাজ। তাদের অফিসে চাকরি করে কাজল। কাজলকে ভালোবাসে রাজ। কিন্তু শওকত রাজের জন্য পছন্দ করে রেখেছে কিরণকে। বাবার কথা রাখতে গিয়ে নিজের ভালোবাসা বিসর্জন দেয় রাজ।

 

আওয়ারা : অভিনয়ে জিৎ, সায়ন্তিকা ব্যানার্জি। পরিচালক রবি কিনাগি। বিকেল ৫টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : কোচবিহারে বেকার যুবক সূর্য বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে সময় কাটায়। শহরে ছুটি কাটাতে আসে কলকাতার তরুণী পৌলমী। সূর্য তার প্রেমে পড়ে। কিন্তু সে জানে না পৌলমী কলকাতার ডন ইন্দ্রজিতের বোন। যখন জানে, তখন ফেরার পথ থাকে না। পৌলমীর জন্য কলকাতায় হাজির হয় সূর্য।

 

বোগান : অভিনয়ে জয়ম রবি, অরবিন্দ স্বামী। পরিচালক লক্ষ্মণ। সকাল ১১টা ৪০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ব্যাংক চোর আদিত্য ভার্মার আছে এক বিশেষ ক্ষমতা। এই ক্ষমতাবলে মানুষের এক দেহ থেকে অন্য দেহে যেতে পারে সে। অনেক চেষ্টা-চরিত্রের পর তাকে গ্রেফতার করতে পারে পুলিশ অফিসার বিক্রম। জিজ্ঞাসাবাদ করার সময় বিক্রমের দেহে প্রবেশ করে আদিত্য আর বিক্রম চলে আসে আদিত্যের দেহে। সেই অবস্থায় জেলে আটকা পড়ে বিক্রম। নিজের দেহে ফিরে যেতে এবং আদিত্যকে ফের আটক করতে জেল থেকে পালায় সে।

 

অ্যালিস থ্রু দ্য লুকিং গ্লাস : অভিনয়ে জনি ডেপ, অ্যান হ্যাথাওয়ে। পরিচালক জেমস ববিন। বিকেল ৫টা ১২ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : তিন বছর পর ‘ওয়ান্ডারল্যান্ড’-এর জাদুর দুনিয়ায় ফিরে আসে অ্যালিস। এসে দেখতে পায়, ম্যাড হ্যাটারের স্বাস্থ্য খুবই খারাপ। নিজের নিরুদ্দেশ পরিবারের কথা চিন্তা করতে করতে তার এই অবস্থা। হোয়াইট কুইন অ্যালিসকে রাজি করায় অতীতে ফিরে গিয়ে ম্যাড হ্যাটারের পরিবারকে রক্ষা করতে। এবার অতীতের উদ্দেশে রওনা হয় অ্যালিস। ‘অ্যালিস ইন ওয়ার্ন্ডারল্যান্ড’-এর দ্বিতীয় কিস্তি এটি।