kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

টিভি হাইলাইটস

৩০ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টিভি হাইলাইটস

পরিচ্ছন্ন বাংলাদেশ

পরিচ্ছন্ন বাংলাদেশ

 

চ্যানেল আইতে রাত ৮টায় প্রচারিত হবে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’-এর প্রথম পর্ব। ১০ পর্বের অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি শনিবার প্রচারিত হবে। উপস্থাপনায় নায়ক রিয়াজ। আজ রিয়াজের সঙ্গে আলোচনায় অংশ নেবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর রাজ্জাক, ব্রাহ্মণবাড়িয়ার ‘আমরাই’ সংগঠনের প্রতিষ্ঠাতা বিবর্ধন রায় ইমন এবং ঢাকা শহরের একজন ভুক্তভোগী। নাটিকা ও আলোচনা ছাড়াও থাকবে দেশকে পরিচ্ছন্ন রাখায় নিজেকে নিয়োজিত রেখেছে এমন কিছু মানুষ ও সংস্থার কথা।

 

আলোর পথে

এনটিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে একক নাটক ‘আলোর পথে’। আবদুল্লাহ আল মামুনের মঞ্চ নাটক ‘চারদিকে যুদ্ধ’ অবলম্বনে চিত্রনাট্য ও পরিচালনায় তারিক মুহাম্মদ হাসান। অভিনয়ে ইরেশ যাকের, মৌটুশী বিশ্বাস, অর্ষা, তানভীর, শহিদুল আলম সাচ্চু, আব্দুল কাদের প্রমুখ।

 

লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডস

বলিউডের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের সম্মাননা জানানো হয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। ২৪ ডিসেম্বর হওয়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন প্রমুখ। উপস্থাপনায় শাহরুখ খান। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে, স্টার প্লাসে।

 

জি সিনে অ্যাওয়ার্ডস

১৯ ডিসেম্বর রাতে মুম্বাইতে হয়ে যাওয়া জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী হয়েছেন শ্রীদেবী আর সেরা অভিনেতা বরুণ ধাওয়ান। পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আজ দেখা যাবে সন্ধ্যা ৭টা ৫৮ মিনিটে, জি সিনেমায়। রেড কার্পেট শুরু হবে ৭টা ১১ মিনিটে।



সাতদিনের সেরা