kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

অভিনয় ছাড়ার নির্দেশ

দুই নায়িকাকে হত্যার হুমকি!

রংবেরং প্রতিবেদক   

২৫ জুন, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুই নায়িকাকে হত্যার হুমকি!

মিষ্টি জান্নাত ও তানহা মৌমাছি

গত দুই মাস ধরেই বিভিন্ন নম্বর থেকে ফোন করে হত্যার হুমকি দেওয়া হচ্ছে চলচ্চিত্রের দুই উঠতি নায়িকা মিষ্টি জান্নাত ও তানহা মৌমাছিকে। শুরুতে বিষয়টি পাত্তা দেননি দুজনের কেউই। কিন্তু গত তিন সপ্তাহ ধরে হুমকিদাতারা আরো তৎপর হয়েছে বলে জানালেন দুই নায়িকা। এর মধ্যে মিষ্টি রমনা থানা ও তানহা পল্লবী থানায় সাধারণ ডায়েরিও করেছেন।

বিজ্ঞাপন

মিষ্টি বলেন, ‘প্রথম দিকে শুভ নামের একজন ছাত্রলীগ নেতার পরিচয় দিয়ে বিভিন্ন নম্বর থেকে ফোন করে বারবার আমার কাছে চাঁদা চেয়েছে।

তার নাম ও ফোন নম্বর থানায় দিয়েছি। শুনেছি, দুই সপ্তাহ আগে পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং ছেড়েও দেয়। সপ্তাহখানেক এই উৎপাত থেকে রক্ষা পেয়েছিলাম। এখন পাচ্ছি হত্যার হুমকি। একটি বাংলালিংক নম্বর থেকে ফোন করে বলেছে, অভিনয় খারাপ পেশা। অভিনয় না ছাড়লে আমাকে হত্যা করা হবে! এ ব্যাপারে সরকারের হস্তক্ষেপ আশা করছি। ’

তানহা বলেন, ‘আল্লাহ জানেন কার কী ক্ষতি করেছি। আমাকে বিভিন্ন সময় বিভিন্ন নম্বর থেকে ফোন দিয়ে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। মুসলিম মেয়ে হয়েও কেন অভিনয় করছি, এই নিয়ে প্রশ্ন তুলছে তারা। আমি চাই এদের শাস্তি হোক। আর এ কারণেই থানায় সাধারণ ডায়েরি করেছি। আমার বিশ্বাস, প্রশাসন খুব শিগগির এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে শাস্তি দেবে। ’

উল্লেখ্য, নায়িকা মিষ্টি জান্নাতের দুটি ছবি মুক্তি পেয়েছে এ পর্যন্ত—‘লাভ স্টেশন’ ও ‘চিনিবিবি’। শুটিং চলছে তিনটি ছবির—‘তুই আমার রানী’, ‘তুই আমার’ ও ‘নকশীকাঁথার মাঠ’। তানহা মৌমাছির একটিই ছবি মুক্তি পেয়েছে—‘অনেক দামে কেনা’। শুটিং করছেন দুটির—‘বয়ফ্রেন্ড’ ও ‘এ গল্পে ভালোবাসা নেই’।



সাতদিনের সেরা