kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বাংলাদেশে আসছে \'স্করপিয়নস\'

রবিউল ইসলাম জীবন   

২৮ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশে আসছে \'স্করপিয়নস\'

পাঁচ সদস্যের জার্মান হেভি মেটাল ব্যান্ড 'স্করপিয়নস'-এর জন্ম ১৯৬৫ সালে। হার্ড রক দিয়ে শুরু হলেও এক সময় হেভি মেটাল ধারার গান শুরু করে ব্যান্ডটি। তাদের গাওয়া 'রক ইউ লাইক অ্যা হারিকেন' গানটি রকজগতের অন্যতম সেরা গান হিসেবে বিবেচিত হয়। এ ছাড়া তাঁদের 'নো ওয়ান লাইক ইউ', 'সেন্ড মি অ্যান অ্যাঞ্জেল', 'স্টিল লাভিং ইউ', 'উইন্ড অব চেঞ্জ' আলোড়ন তোলে বিশ্বজুড়ে। প্রথমবারের মতো বাংলাদেশে আসছে বিশনন্দিত এ ব্যান্ড। অন্তর শোবিজের আয়োজনে ঢাকায় একটি কনসার্টে গান করবে তারা। অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী জানান, বাংলাদেশে আসার বিষয়ে 'স্করপিয়নস'-এর সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। সব ঠিক থাকলে মার্চেই ঢাকায় পা রাখবে তারা। কোনো কারণে যদি মার্চের শিডিউল পরিবর্তন করতে হয় তবে সেটা এ বছরের কোনো একটা সময়ে হবে, এটা নিশ্চিত।

তিনি আরো জানান, 'স্করপিয়নস'-এর পাঁচ সদস্য রুডলফ স্কেনকার (লিড গিটার, রিদম গিটার ও ব্যাকআপ ভোকাল), ক্লাউস মাইন (লিড ভোকাল), ম্যাথিয়াস জ্যাবস (লিড গিটার), জেমস কোটাক (ড্রামস) এবং পাওয়েল ম্যাকিওডা (বেজ গিটার) ছাড়াও তাঁদের সঙ্গে ২৭ জনের একটি দল আসবে। নাম চূড়ান্ত না হওয়া এই কনসার্ট হওয়ার কথা রয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামে। কনসার্টে 'স্করপিয়নস'-এর সঙ্গে বাংলাদেশের কয়েকটি জনপ্রিয় ব্যান্ডও পারফর্ম করবে বলে জানিয়েছেন স্বপন চৌধুরী।

স্বপন চৌধুরী বলেন, "এর আগে আমরা শাহরুখ খান, আদনান সামি, সুনিধি চৌহানসহ এশিয়ার অনেক তারকাকে এনেছি। এবার আনছি জার্মান ব্যান্ড 'স্করপিয়নস'। বাংলাদেশেও ঐতিহ্যবাহী এই ব্যান্ডের অনেক ভক্ত আছে।"

 

 



সাতদিনের সেরা