kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সাশ্রয়ী দামে সেরা এলইডি টিভি দিচ্ছি

নিজস্ব প্রতিবেদক   

২১ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সাশ্রয়ী দামে সেরা এলইডি টিভি দিচ্ছি

সেলিম উল্যা সেলিম, ডিরেক্টর, মার্কেটিং, যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লি.

ইন্টারনেটভিত্তিক বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ থাকার ফলে দিন দিন বাংলাদেশে এলইডি টিভির বাজার সম্প্রসারিত হচ্ছে। বর্তমানে অ্যানড্রয়েড এবং ওয়েব ওএস অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি দেশে বেশ প্রচলিত। তবে আশঙ্কার কথা, ক্রমবর্ধমান চাহিদার এ সুযোগ কাজে লাগিয়ে মানহীন পণ্যে বাজার সয়লাব হচ্ছে। এমনকি এলইডি টিভির মুখরোচক বিজ্ঞাপনে আধুনিক প্রযুক্তির সব ফিচারের কথা বলা হলেও ক্রেতাসাধারণ সঠিক ফিচার ও গুণগত মানের টিভি পাচ্ছে না অনেক ক্ষেত্রে।

বিজ্ঞাপন

সম্প্রতি কালের কণ্ঠকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিম।

তিনি বলেন, “বাজার সম্প্রসারণের ফলে দেশীয় নামকরা প্রতিষ্ঠানগুলোর সংযোজিত টিভির চাহিদা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে, যা আমাদের সামগ্রিক অর্থনীতির জন্য ইতিবাচক। যমুনা ইলেকট্রনিকস ক্রেতাদের সর্বাধুনিক প্রযুক্তির সর্বোত্কৃষ্ট পণ্যটি তুলে দিচ্ছে তার ক্রয়ক্ষমতার মধ্যেই। যমুনা বিশ্বাস করে, ক্রেতারাই আমাদের আসল ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তাইতো আমরা জোর দিয়ে থাকি তিন ‘বি’-এর ওপর—বেস্ট প্রডাক্ট, বেস্ট প্রাইস এবং বেস্ট সার্ভিস। এই তিনের সমন্বয়ে আমরা তৈরি করছি বিশ্বমানের এলইডি টিভি, যা ক্রেতার হাতে তুলে দিচ্ছি কাঙ্ক্ষিত মূল্যে। ”

বিশ্ববাজারে চিপসংকট নিয়ে এই কর্মকর্তা বলেন, ‘চিপসংকটে বাজারে এক ধরনের অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তাই মহামারির দুর্যোগকালীন এই সময়ে ক্রেতার ক্রয়ক্ষমতা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিকস সর্বনিম্ন দামে সর্বোচ্চ গুণগত মানের এলইডি টিভি সরবরাহ করছে। ক্রেতা সন্তুষ্টি ও চাহিদা পূরণই আমাদের অন্যতম লক্ষ্য। আমরা জোর দিয়ে এ কথা বলতে পারি যে বাংলাদেশের সব এলইডি টিভির তুলনায় একমাত্র যমুনা টিভিতে কারিগরি ত্রুটির হার সর্বনিম্ন, যা আমাদের ক্রেতার বিশ্বাস ও আস্থা অর্জনে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ’

তিনি বলেন, “আমাদের অনেকেই ধারণা, বিদেশি টিভির ব্র্যান্ডগুলোর চাহিদা অনেক বেশি, কিন্তু বাস্তবতা ভিন্ন। দীর্ঘকাল ধরে এই বৈশ্বিক কম্পানিগুলো তাদের উৎপাদিত পণ্য বাজারজাতকরণের ফলে একটি কাস্টমার বেইস তৈরি করেছে, কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে দেশে তৈরি এলইডি টিভি ক্রেতার পছন্দের তালিকায় এগিয়ে রয়েছে। আর দেশীয় ব্র্যান্ডগুলোর মধ্যে ‘যমুনা’ ক্রেতাদের কাছে অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। ”

সেলিম উল্যা সেলিম জানান, ঢাকার অদূরে গাজীপুরে ১০০ একর জমির ওপর নির্মিত যমুনা ইলেকট্রনিকসের বিশাল কারখানা। প্রতিষ্ঠালগ্ন থেকে অত্যাধুনিক প্রযুক্তি, আধুনিক যন্ত্রপাতি, দক্ষ জনশক্তি, উন্নত কাঁচামাল এবং ক্রমাগত গবেষণা ও উন্নয়ন পরিকল্পনায় যমুনা ইলেকট্রনিকস সর্বোত্কৃষ্ট পণ্যটি বাজারজাত করছে। ক্রমবর্ধমান চাহিদা আর ক্রেতা সন্তুষ্টির জন্য যমুনা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। চাহিদা অনুযায়ী নতুন নতুন ফিচারসমৃদ্ধ অত্যাধুনিক প্রযুক্তির যমুনা এলইডি টিভি দেশজুড়েই পাওয়া যাচ্ছে।



সাতদিনের সেরা