kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

করোনাকালেও সাড়ে চার হাজার কোটি ডলার আয় পিডাব্লিউসির

বাণিজ্য ডেস্ক   

১০ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনাকালেও সাড়ে চার হাজার কোটি ডলার আয় পিডাব্লিউসির

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রভাব সত্ত্বেও ২০২০-২১ সমাপ্ত বছরে বিশ্বব্যাপী চার হাজার ৫০০ কোটি মার্কিন ডলার আয় করেছে প্রাইস ওয়াটারহাউস কুপারস (পিডাব্লিউসি)। এই আয় গত অর্থবছরের আয়ের চেয়ে ৪.৯ শতাংশ বেশি। বিশ্বখ্যাত অডিট, ট্যাক্স এবং অ্যাডভাইজরি নেটওয়ার্ক সংগঠন পিডাব্লিউসি।

পিডাব্লিউসির চেয়ারম্যান বব মরিত্জ বলেন, ‘আমরা এই চ্যালেঞ্জিং বছরে যা অর্জন করেছি এবং যেভাবে এটি করেছি, তাতে আমরা গর্বিত। আমাদের সহকর্মীদের স্বাস্থ্য, নিরাপত্তা ও কল্যাণ আমাদের অগ্রাধিকারের শীর্ষে আছে। তাদের উদ্ভাবনী শক্তি এবং অবিচল প্রতিশ্রুতির কারণে আমরা বিশ্বব্যাপী আমাদের অংশীজনদের জন্য মানসম্মত কাজ একসঙ্গে করতে সক্ষম হয়েছি।’

তিনি আরো বলেন, “আমরা চলতি বছরের জুন মাসে আমাদের নতুন বৈশ্বিক কৌশল ‘দ্য নিউ ইকুয়েশন’ চালু করেছি, যা প্রতিটি প্রতিষ্ঠানের জন্য গুরুত্বপূর্ণ এবং আন্তঃসম্পর্কিত দুটি কৌশলগত চাহিদা। এর একটি হলো অংশীজনদের মধ্যে বিশ্বাস সৃষ্টি করা এবং অন্যটি হলো টেকসই সমাধান প্রদানের লক্ষ্যে কাজ করে যাওয়ার জন্য পিডাব্লিউসিকে অনন্যভাবে প্রস্তুত করা। আমাদের কৌশল দৃঢ় এবং আমরা পরিবর্তনে বিশ্বাসী। আমাদের এই নতুন কৌশল আগামী পাঁচ বছরে এক হাজার ২০০ কোটি মার্কিন ডলারের বেশি বিনিয়োগ এবং এক লাখেরও বেশি নতুন কর্মসংস্থান সৃষ্টি করবে।”

বিশ্বের ১৫৬টি দেশে প্রতিষ্ঠানটির দুই লাখ ৯৫ হাজারের বেশি জনবল রয়েছে।



সাতদিনের সেরা