kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

৬০ দেশে ২৫০০ সার্ভিস সেন্টার নিয়ে অপো

বাণিজ্য ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



৬০ দেশে ২৫০০ সার্ভিস সেন্টার নিয়ে অপো

নানাবিধ সেবার মাধ্যমে বিশ্বব্যাপী লাখ লাখ গ্রাহকের মন জয় করে নিয়েছে গ্লোবাল স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। সম্প্রতি ট্রাস্টিওর্দি ক্যাম্পেইন শুরুর মাধ্যমে এই আস্থা অর্জনের প্রক্রিয়াকে আরো সামনে এগিয়ে নিয়ে গেছে অপো, যা মানুষ দারুণভাবে গ্রহণ করেছে। ২০টির বেশি দেশ বা অঞ্চলে চলে এই ক্যাম্পেইন। এরপর তারা নিয়ে এসেছে একগুচ্ছ ডাটা সুরক্ষা সেবা, যার মাধ্যমে মানুষ অনলাইন নিরাপত্তা সম্পর্কে নিশ্চিন্ত হতে পারে। বহুমুখী সেবা দিয়ে মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করাই ছিল এসব ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।

অপোর অন্যান্য গ্রাহকসেবার মধ্যে রয়েছে আউটসোর্সিংয়ের বদলে নিজস্ব সার্ভিস সেন্টার নির্মাণ। এখন পর্যন্ত বিশ্বের ৬০টির বেশি দেশে আড়াই হাজারের বেশি সার্ভিস সেন্টার খোলা হয়েছে এবং ২০২০ সাল থেকে এক স্থানে সব ধরনের সেবা দিতে পরীক্ষামূলকভাবে ‘এক্সপেরিয়েন্স স্টোর’ চালু করেছে অপো। এসব সার্ভিস সেন্টারে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হয়।

তা ছাড়া অপো ৩৪টি ভাষায় হটলাইন সেবা দিয়ে আসছে। ব্যবহারকারী চাইলে যেকোনো সময় এসব হটলাইনে ফোন দিয়ে বিশেষজ্ঞদের কাছ থেকে ডিভাইস সম্পর্কিত সব ধরনের সেবা নিতে পারবে, যার উদ্দেশ্য গ্রাহককে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা। এর সঙ্গে রয়েছে আন্তর্জাতিক ওয়ারেন্টি সেবা, ফেস-টু-ফেস রিপেয়ার এবং ওয়ান আওয়ার ফ্ল্যাশ ফিক্স সেবাও দিয়ে যাচ্ছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো।

এ ছাড়া চলমান মহামারি বিবেচনায় অপো কন্টাক্টলেস সেবায় জোর দিচ্ছে। এর মাধ্যমে ব্যবহারকারী ঘরে বসে অফিশিয়াল ওয়েবসাইট বা মাই অপো অ্যাপে ভিজিট করে স্পেয়ার পার্টসের মূল্যসহ যাবতীয় তথ্যাদি জেনে ফোন মেরামত করাতে পারে।



সাতদিনের সেরা