kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্যবসায়ীকে তুলে নিয়ে নির্যাতন গ্রেপ্তার ২

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক ব্যবসায়ীকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় পুলিশ এক তরুণীর বাবা ও চাচাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত দুজনকে গতকাল সোমবার গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

নির্যাতনের শিকার ওই ব্যবসায়ীর নাম হাসান (২১)।

বিজ্ঞাপন

তাঁর বাড়ি সিরাজগঞ্জ সদরের পূর্ব বাঐতারা গ্রামে। দীর্ঘদিন ধরে রাঙ্গাবালীর বিভিন্ন দোকানে শাড়ি, লুঙ্গি বিক্রি করেন হাসান।

মামলা সূত্রে জানা গেছে, ফেসবুকে হাসানের সঙ্গে ওই তরুণীর যোগাযোগ হয়। বিষয়টি জানতে পেরে তরুণীর পরিবার ক্ষিপ্ত হয়ে ওঠেন।

পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসায়ী হাসানকে বাহেরচর নতুন ব্রিজসংলগ্ন এলাকা থেকে তরুণীর বাবাসহ কয়েকজন মিলে তুলে নিয়ে যান। তরুণীর বাবার বাড়িতে নিয়ে হাসানকে আটকে রেখে নির্যাতন চালান কয়েকজন। রড, পাইপ, কাঠের চেরা দিয়ে পিটিয়ে জখম করা হয় ব্যবসায়ী হাসানকে।

খবর পেয়ে আড়াই ঘণ্টা পর রাত সাড়ে ১২টার দিকে হাসানকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই রাঙ্গাবালী থানায় চারজনকে আসামি করে মামলা করেন হাসান।

রাঙ্গাবালী থানার ওসি নুরুল ইসলাম মজুমদার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক হাসানকে উদ্ধার করা হয়। মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুই আসামি পলাতক। তাঁদের গ্রেপ্তারে  অভিযান অব্যাহত রয়েছে।

 



সাতদিনের সেরা