kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

যুবদল নেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারীকে (৪৫) গুলি করে হত্যার ঘটনায় জাবেদ হোসেন নামে যুবদলের এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে তাঁকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানার ওসি মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত জাবেদ সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবদলের সদস্য।

বিজ্ঞাপন

মামলার ৫ নম্বর আসামি তিনি।

থানা পুলিশ জানিয়েছে, আলাউদ্দিনের খুন হওয়ার পর তাঁর ছেলে মেহেদী হাসান আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন। এতে জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিনসহ ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো ২০ জনকে আসামি করা হয়।

এদিকে আলাউদ্দিন হত্যার প্রতিবাদে গতকাল সন্ধ্যায় বশিকপুর বাজারে সদর (পশ্চিম) যুবলীগের আয়োজনে সভা হয়েছে। যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন টিটু চৌধুরী সভাপতিত্বে এতে বক্তব্য দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়নসহ দলীয় নেতাকর্মীরা। এ সময় বক্তারা আলাউদ্দিন হত্যার জন্য বিএনপি নেতাকর্মীদের দায়ী করেন।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বলেন, মামলার এজাহারভুক্ত আসামি জাবেদকে শনিবার রাতেই অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

 



সাতদিনের সেরা