kalerkantho

শনিবার । ২৬ নভেম্বর ২০২২ । ১১ অগ্রহায়ণ ১৪২৯ ।  ১ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিখোঁজ সেই গৃহবধূর স্বামী গ্রেপ্তার

খুলনা অফিস   

১৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় নিখোঁজের ১৬ দিনেও গৃহবধূ রহিমা খাতুনের সন্ধান পায়নি স্বজনরা। সর্বশেষ গত রবিবার রাতে পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর দ্বিতীয় স্বামী বেলাল হাওলাদারকে (৫৫) গ্রেপ্তার করেছে। তিনি নগরীর আড়ংঘাটা থানার তেলিগাতী এলাকার ইসমাইল হাওলাদারের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গৃহবধূ রহিমা খাতুন গত ২৭ আগস্ট রাতে দৌলতপুর থানার মহেশ্বরপাশা বণিকপাড়া এলাকার বাড়ি থেকে বাইরে পানি নিতে যাওয়ার পর নিখোঁজ হন।

বিজ্ঞাপন

তাৎক্ষণিকভাবে তাঁর পরিবারের সদস্যরা সম্ভাব্য স্থানে খুঁজে না পেয়ে প্রথমে স্থানীয় থানায় সাধারণ ডায়েরি করে। পরে গত ২৮ আগস্ট অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে গৃহবধূর মেয়ে আদুরী খাতুন মামলা করেন।

পুলিশ জানায়, রহিমা খাতুনের বর্তমান স্বামী বেলাল হাওলাদার। আগের পক্ষে রহিমা খাতুনের এক ছেলে ও পাঁচ মেয়ে থাকলেও বর্তমান স্বামীর ঘরে তাঁর কোনো সন্তান নেই। রহিমা খাতুনের নিখোঁজের পর থেকেই তাঁকে উদ্ধারে পুলিশের গোয়েন্দা তৎপরতা চলছে। এর মধ্যে স্বামী বেলাল হাওলাদারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাঁকে গত রবিবার রাতে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে এ মামলায় আরো পাঁচজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে; কিন্তু তাঁদের কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।

দৌলতপুর থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, রহিমা খাতুনকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে। সন্দেহভাজন হিসেবে তাঁর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি। অপহৃত রহিমা খাতুনকে খুঁজে পাওয়া গেলে ঘটনা সম্পর্কে বলা সম্ভব হবে।

 



সাতদিনের সেরা