kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর পরিচয়ে চার লাখ টাকা ছিনতাই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের কোটালীপাড়ায় আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য পরিচয়ে চার লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কোটালীপাড়া সদরের কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্বপাশে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন বলেন, ‘দুপুরের দিকে আমি ঘাঘর বাজারের সোনালী ব্যাংক থেকে শিক্ষকদের ইউনিক আইডির তিন লাখ ৯৩ হাজার টাকা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার জসীম স্যারের বেতনের ৩২ হাজার টাকা তুলে ভ্যানে চড়ে অফিসে ফিরছিলাম। কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্বপাশে যাওয়ার পর আমার ভ্যানটির গতিরোধ করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে আমাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চোখ বেঁধে ফেলে।

বিজ্ঞাপন

গাড়িতে তোলার সময় আমি তিনজনের হাতে পিস্তল ও ওয়াকিটকি দেখতে পেয়েছি। ’ তিনি আরো বলেন, ‘গাড়িতে তোলার পরে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য পরিচয় দেওয়া লোকগুলো আমার টাকার ব্যাগটি ছিনিয়ে নেয় ও আমাকে মারধর করতে থাকে। এরপর গাড়িটি অনেকক্ষণ চলার পরে তাঁরা আমাকে একটি নির্জন স্থানে নামিয়ে দিয়ে চলে যায়। আমি পরবর্তী সময়ে জানতে পারি, স্থানটি গৌরনদী। এরপর আমি আমার অফিসে যোগাযোগ করে কোটালীপাড়ায় চলে আসি। ’

উপজেলা একাডেমিক সুপারভাইজার জসীম উদ্দিন বলেন, ‘এ বিষয়ে আমরা কোটালীপাড়া থানায় লিখিতভাবে অভিযোগ করেছি। ’ কোটালীপাড়া থানার ওসি জিল্লুর রহমান বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।



সাতদিনের সেরা