kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

যুবদল নেতার মামলায় গ্রেপ্তার শ্রমিক লীগ নেতা

সুনামগঞ্জ প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদকে অপহরণ ও চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলা শহরের নিজ বাসভবন থেকে তাঁকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরপর তাঁকে আদালতে সোপর্দ করা হয়।

জানা গেছে, অপহরণ ও চাঁদাবাজির মামলাটি করেছেন সুনামগঞ্জ জেলা যুবদলের সহসভাপতি অলিউর রহমান।

বিজ্ঞাপন

তবে এ মামলার তালিকাভুক্ত আসামি নন সেলিম আহমদ। তাই তাঁকে গ্রেপ্তারের ঘটনায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তাঁরা মামলাটিকে ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলা যুবদলের সহসভাপতি অলিউর রহমান একজন ব্যবসায়ী। গ্রেপ্তার সেলিম আহমদের চাচাতো ভাই তারেক আহমদের সঙ্গে তাঁর ব্যবসা নিয়ে বিরোধ রয়েছে। এর জেরে গত ৯ আগস্ট তাহিরপুর থানায় তারেক আহমদকে প্রধান আসামি করে তাঁর চার ভাইয়ের নামে অপহরণ ও চাঁদাবাজির মামলা করেন যুবদল নেতা অলিউর রহমান। এই মামলায় সাত-আটজনকে অজ্ঞাতপরিচয় আসামি দেখানো হয়। মামলার বিবরণে কোথাও জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদের নাম বা ইঙ্গিত নেই।

জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মুবিন আহমদ বলেন, ‘এটা ষড়যন্ত্রমূলক মামলা। ’ মামলার বাদী যুবদল নেতা অলিউর রহমান বলেন, ‘সেলিম আহমদকে কেন মামলায় যুক্ত করা হয়েছে—তা তাহিরপুরের পুলিশ জাহাঙ্গীরকে জিজ্ঞেস করেন। আমি এ ব্যাপারে কথা বলতে পারব না। ’ সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ‘মামলার তদন্তের স্বার্থে সেলিম আহমদকে আটক করা হয়েছে। ’



সাতদিনের সেরা