kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

বোয়ালমারী

মাথায় ডিম ভেঙে জন্মদিন উদযাপন, আটক ৬

প্রথমে ছাত্রকে খুঁটির সঙ্গে বাঁধে সহপাঠীরা, পরে শরীরে মাখে আটা-ময়দা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণির এক ছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে তার জন্মদিন পালন করেছে সহপাঠীরা। এ সময় ওই ছাত্রের মাথায় অর্ধশত ডিম ভেঙে তার শরীরে ওই ডিম এবং আটা-ময়দা ও নানা ধরনের উপাদান মাখিয়ে দেয় বন্ধুরা।

গতকাল শনিবার দুপুরের দিকে উপজেলার ৫০০ আসন বিশিষ্ট মাল্টিপারপাস সরকারি অডিটরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ওই ছাত্রকে উদ্ধার করে ঘটনায় জড়িত ছয়জনকে আটক করে।

বিজ্ঞাপন

তারা সবাই একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বোয়ালমারী অডিটরিয়ামের সামনের একটি পরিত্যক্ত পুরনো ভবনে খুঁটির সঙ্গে বেঁধে ওই শিক্ষার্থীর মাথায় ৫০টি ডিম ভেঙে জন্মদিন পালন করে তার বন্ধুরা। তারা ওই কিশোরের গায়ে আটা-ময়দাসহ বিভিন্ন উপাদান মাখিয়ে উল্লাস করে। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগী ছাত্রকে উদ্ধার করে তার ছয় বন্ধুকে থানায় নিয়ে যায়।

বোয়ালমারী থানার এসআই মামুন ইসলাম বলেন, খবর পেয়ে তাদের থানায় নিয়ে আসা হয়। পরে মুচলেকা নিয়ে ছাত্রদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক বলেন, এ ধরনের ঘটনা দুঃখজনক। একজন ছাত্র যদি স্কুলে না এসে বাইরে কোনো অঘটন ঘটায় তাহলে আমরা কী করতে পারি। খোঁজ নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, এরা টিকটক পার্টি। সমাজে এসব ঘটনা আর বাড়তে দেওয়া যাবে না। ভবিষ্যতে তারা এ ধরনের কাজ করবে না মর্মে ওই কিশোররা অঙ্গীকার করে ছাড় পেয়েছে।



সাতদিনের সেরা