kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

নোয়াখালীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গরু চুরি করে পালাতে গিয়ে গণপিটুনিতে রিপন (৪৫) নামের এক সন্দেহভাজন চোর নিহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে। নিহত রিপন ফেনী জেলার দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের মফিজুর রহমানের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বুধবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের অর্জুনতলাসংলগ্ন আবুল বাশারের বাড়ির জাকির হোসেনের গোয়ালঘর থেকে চারটি গরুর বাছুর ও একই গ্রামের নুর উদ্দিনের গোয়ালঘর থেকে চারটি বাছুরসহ মোট আটটি বাছুর চুরি করে সংঘবদ্ধ গরু চোর চক্র।

বিজ্ঞাপন

গরু চুরি করে লেগুনা গাড়িযোগে পালিয়ে যাওয়ার সময় গরুর মালিকরা বিষয়টি টের পেয়ে চারদিকে ফোন করে খবর দেন। স্থানীয়রা চরফকিরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজার এলাকার সাদ্দামের দোকানের সামনে ট্রাক্টর দিয়ে রাস্তায় ব্যারিকেড দেয়। ভোর ৪টার দিকে ব্যারিকেডে চোরাই গরুভর্তি লেগুনাটি আটকে যায়। ওই সময় গাড়িতে থাকা চার চোরের মধ্যে তিনজন পালিয়ে যেতে সক্ষম হলেও সন্দেহভাজন রিপন নামের একজনকে উত্তেজিত জনতা গণপিটুনি দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



সাতদিনের সেরা