kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

ফুলবাড়িয়া

চেয়ারম্যানের বিরুদ্ধে পরিষদের জমি দখলের অভিযোগ

দখলের কাজ শুরু করেছিলেন নির্বাচিত হওয়ার আগেই

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

৫ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বুলবুল হোসেনের বিরুদ্ধে পরিষদের জমি দখল করে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেই তিনি এ জমি দখল করেছিলেন বলে অভিযোগ রয়েছে। তবে সে সময় তাঁর বিরুদ্ধে আদালতে মামলাও হয়েছিল। বর্তমানে অভিযুক্ত নিজেই চেয়ারম্যান হওয়ার কারণে আলোচিত ওই মামলার বাদী পরিবর্তন করে ফেলেছেন।

বিজ্ঞাপন

গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন এনায়েতপুর ইউপির সাবেক সদস্য রজব আলী।

এদিকে অভিযুক্ত চেয়ারম্যান বুলবুল হোসেন দাবি করেছেন, যে জমিতে তিনি ভবন নির্মাণ করছেন, তা তাঁদেরই জমি।

ময়মনসিংহ প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এনায়েতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য রজব আলী বলেন, ২০২১ সালে এলাকার বুলবুল হোসেন ও তাঁর পরিবারের লোকজন পরিষদের প্রায় সাড়ে ৪৭ শতাংশ জমি দখল করে ভবন নির্মাণ শুরু করেন। তিনি ওই সময়ে পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ নির্বাচন হলে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বুলবুল হোসেনই চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে যান। বিজয়ী হয়ে দখল করা স্থানে ভবন নির্মাণের কাজ আরো জোরেশোরে শুরু করেন তিনি। সর্বশেষ গত জুন মাসে বাদীও পরিবর্তন করে ফেলা হয়। রজব আলী বলেন, বর্তমান চেয়ারম্যান উদ্দেশ্যমূলকভাবে মামলার বাদী পরিবর্তন করেছেন। একই সঙ্গে বুলবুল হোসেন পরিষদের স্থানে পারিবারিক ভবন নির্মাণও অব্যাহত রেখেছেন।

চেয়ারম্যান বুলবুল হোসেন দাবি করেন, ওই জমি তাঁদের পরিবারের।

 



সাতদিনের সেরা