kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

বৃদ্ধ নির্যাতনে যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি   

৫ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বৃদ্ধ নির্যাতনে যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্বশত্রুতার জেরে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধ শেখ নাছির উদ্দিন মাইজভাণ্ডারীকে (৬৮) নির্যাতনের ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আবুল হোসেন সানাজ (৪৫) ওয়ার্ড যুবলীগের সভাপতি। রবিবার রাত ১২টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

নোয়াখালীর চরজব্বর থানার ওসি দেবপ্রিয় দাস জানান, রবিবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধের ছেলে ইউপি সদস্য মো. রিপন বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ৮-১০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

একই সঙ্গে এ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পুলিশ অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

এর আগে শুক্রবার রাত ১টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শানাজের নেতৃত্বে সন্ত্রাসীরা উপজেলার থানারহাটসংলগ্ন আমানতগঞ্জ এলাকায় ওই বৃদ্ধের ওপর পাশবিক নির্যাতন চালায় বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, রবিবার দুপুরে প্রায় দেড় ঘণ্টা অস্ত্রোপচার চালিয়ে টর্চলাইটটি বের করা হয়। বর্তমানে রোগী হাসপাতালে চিকিৎসাধীন।

 

 



সাতদিনের সেরা