kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

চুয়াডাঙ্গায় কুকুর হত্যায় ভ্রাম্যমাণ আদালত, জরিমানা

অপরাধ স্বীকার করেন মাসুম। তাঁর স্বীকারোক্তি অনুযায়ী তাঁকে ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে জরিমানার টাকা পরিশোধ করে মুক্তি পান তিনি

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

৪ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



চুয়াডাঙ্গায় বিষ খাইয়ে কুকুর হত্যার ঘটনায় মাসুম বিল্লাহ নামের একজনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল  রবিবার দুপুরে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূঁইয়ার কার্যালয়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

জরিমানাপ্রাপ্ত মাসুম বিল্লাহ সদর উপজেলার বেলগাছি গ্রামের কদর আলীর ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি বিষ খাইয়ে পাঁচটি কুকুর হত্যা করেন মাসুম বিল্লাহ।

বিজ্ঞাপন

এ ব্যাপারে একই গ্রামের পানকৌড়ি নামের একটি সংগঠনের সভাপতি বখতিয়ার হামিদ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। এরপরই গাঢাকা দেন অভিযুক্ত ব্যক্তি। গতকাল রবিবার স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে খবর দিয়ে মাসুম বিল্লাহকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেকে আনা হয়। সেখানে নিজের অপরাধ স্বীকার করেন মাসুম। তাঁর স্বীকারোক্তি অনুযায়ী তাঁকে ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে জরিমানার টাকা পরিশোধ করে মুক্তি পান তিনি।

অভিযুক্ত মাসুম বিল্লাহ জানান, কুকুর তাঁর একটি মুরগির বাচ্চা খেয়ে ফেলেছিল। এ কারণে তিনি খাবারের সঙ্গে বিষ মিশিয়ে পাঁচটি কুকুর হত্যা করেন।



সাতদিনের সেরা