kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

ফুলগাজী

আওয়ামী লীগ-বিএনপি উত্তেজনা, ১৪৪ ধারা

ত্রাণ বিতরণ নিয়ে দুই পক্ষে ধাওয়াধাওয়ি ও সংঘর্ষ

ফেনী প্রতিনিধি   

৩ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ফেনীর ফুলগাজীতে কার্যবিধির ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। ত্রাণ বিতরণ কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে উভয় দলের মধ্যে ধাওয়াধাওয়ি এবং সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্রবার রাতে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফুন নাহার এই আদেশ জারি করেন।

আদেশে উল্লেখ করা হয়, শনিবার থেকে ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হলো।

বিজ্ঞাপন

এতে আরো লেখা হয়, ২ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলগাজী শাখা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), ফুলগাজী শাখা কর্তৃক ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করে।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় ত্রাণ বিতরণ কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে উভয় দলের মধ্যে ধাওয়াধাওয়ি এবং উভয় দলের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। যার পরিপ্রেক্ষিতে বেশ কয়েকজন আহত হয়।

উভয় দল কর্তৃক একই সময়ে একই স্থানে ত্রাণ বিতরণ কর্মসূচি থাকায় আইন-শৃঙ্খলার অবনতির আশঙ্কায় অফিসার ইনচার্জ, ফুলগাজী থানা অবহিত করেন এবং সেখানে আইন-শৃঙ্খলা ভঙ্গের সমূহ সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত, এর আগে শুক্রবার বিএনপির প্রস্তুতি সভায় হামলার ঘটনা ঘটে।

 



সাতদিনের সেরা