kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

বিশ্ববিদ্যালয় ছাত্রের নাক ফাটল চাঁদাবাজের ঘুষিতে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদাবাজের ঘুষিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র মো. রায়হানের (২৫) নাক ফেটে রক্তাক্ত হয়েছে। হাটহাজারী থানার মাইজপট্টিতে গত বুধবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সোয়া ৮টার দিকে আলাওল দীঘি মসজিদের পাশে অবস্থিত জান্নাত এন্টারপ্রাইজে মালপত্র তোলা হচ্ছিল। স্থানীয় কিছু বখাটে চাঁদা দাবি করে।

বিজ্ঞাপন

তারা প্রতি রিকশা মালে পাঁচ হাজার টাকা চায়। এ নিয়ে দোকানদারের সঙ্গে কথা-কাটাকাটি হয়। অভিযুক্ত আরমান মো. মাহমুদের ছেলে। মো. আরমান (২১) দোকানদার আলমগীরকে মারধর করে। এর পরে ছাত্র রায়হান ঘটনাস্থলে উপস্থিত হন। তাঁর সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাঁর মুখে আরমান ঘুষি মারেন। এতে তাঁর নাক ফেটে প্রচুর রক্ত ঝরে এবং তাঁর চোখে রক্ত জমাট হয়ে যায়। পরবর্তী সময়ে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রায়হান কালের কণ্ঠকে বলেন, ‘গতকাল রাতে আরমান আমাদের দোকানে এসে গাড়িপ্রতি পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু আমরা টাকা দিতে না চাইলে সে ঘুষি মেরে আমার নাক ফাটিয়ে দেয়। এতে আমার নাকের ক্ষতে তিনটি সেলাই লাগে। আমরা এরই মধ্যে পুলিশের কাছে অভিযোগ করেছি এবং পুলিশ আমাদের এখানে এসে আমার রক্তাক্ত জামাকাপড় দেখেছে। এরপরে পুলিশ আরমানদের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। ততক্ষণে সে পালিয়েছে। আমরা এই বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। ’

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। পুলিশ এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছে। ’



সাতদিনের সেরা