kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

এমপি কুদ্দুসের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ

গুরুদাসপুর

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি   

২৫ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের গুরুদাসপুর উপজেলা কমিটিকে বাইপাস করে নতুনভাবে মনগড়া ছায়া কমিটি গঠন ও নবনির্বাচিত জেলা কমিটিতে যোগ্য নেতাদের বাদ দিয়ে জেলা কমিটি গঠন করার অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় চাঁচকৈড় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়।

অভিযোগে বলা হয়, ২০০৩ ও ২০১৪ সালে সরাসরি কাউন্সিলরের মাধ্যমে ত্রিবার্ষিক কাউন্সিল হলেও জেলা কমিটির সভাপতি এমপি কুদ্দুস পরে ইচ্ছে করেই গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করেননি।

এ ছাড়া গত ২০ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের কাউন্সিলে এমপি কুদ্দুস সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মো. শরিফুল ইসলাম রমজান মনোনীত হলেও এখন পর্যন্ত জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন না করে গঠনতন্ত্র পরিপন্থীভাবে ২০১৪ সালের কমিটির মাধ্যমে উপজেলা কাউন্সিল করার চেষ্টা করছেন।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, এমপি কুদ্দুস

বিগত উপজেলা ও পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও নৌকার বিরুদ্ধে সরাসরি অবস্থান নিয়ে বিতর্কিত হয়েছেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে আব্দুল কুদ্দস এমপি বলেন, ‘দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামালকে তাঁরা মানেন না। আমি ও শরীফুল ইসলাম রমজান দেশনেত্রী শেখ হাসিনা কর্তৃক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয়েছি। তাই আমার ও রমজানের বিরুদ্ধে কথা বলা মানে শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলা। ’



সাতদিনের সেরা