kalerkantho

শুক্রবার । ১ জুলাই ২০২২ । ১৭ আষাঢ় ১৪২৯ । ১ জিলহজ ১৪৪৩

গেটম্যান ঘুমে, ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামের মিরসরাই

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৩ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গেটম্যান ঘুমে, ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় ক্ষতিগ্রস্ত ট্রাক। ছবি : কালের কণ্ঠ

চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট লেভেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের হেলপার মো. মুরসালিন (২০) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ট্রাকটির চালক মো. শাহ আলম (৫৫)। গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা তূর্ণা নিশীথা ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে ট্রাকটির। এ সময় একটি মিনি পিকআপও দুর্ঘটনার শিকার হয়।

বিজ্ঞাপন

স্থানীয় বারইয়ারহাট পৌর বাজারের দোকানদার, বাজারের প্রহরী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রাত ১টা ১০ মিনিটে চট্টগ্রাম থেকে আসছিল তূর্ণা নিশীথা নামের ট্রেনটি। এ সময় ক্রসিংয়ে থাকা অটো সাইরেন বাজছিল। কিন্তু গেটম্যান আনোয়ার হোসেন গেটবার না ফেলে ক্রসিংয়ের অফিস কক্ষে ঘুমাচ্ছিলেন। এ সময় হঠাৎ করেরহাটের দিক থেকে আসা বালুভর্তি একটি ডামট্রাক ক্রসিং পার হতেই ট্রেনের ধাক্কায় তা দুমড়েমুচড়ে যায়। এতে ট্রাকের চালক ও হেলপার দুজনই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাঁদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মুরসালিনকে মৃত ঘোষণা করেন। আর চালক শাহ আলমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত মুরসালিন নোয়াখালীর লক্ষ্মীপুর থানার আন্ধারমানিক গ্রামের শামসুল আলমের ছেলে। আহত ট্রাকের চালক শাহ আলম একই থানার রাজনগর গ্রামের সুজা মিয়ার ছেলে।

 



সাতদিনের সেরা