kalerkantho

মঙ্গলবার । ৫ জুলাই ২০২২ । ২১ আষাঢ় ১৪২৯ । ৫ জিলহজ ১৪৪৩

বড়দের দ্বন্দ্বে ছোটদের পিটিয়ে জখম

নেত্রকোনা

নেত্রকোনা সংবাদদাতা   

২৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নেত্রকোনার মোহনগঞ্জে জমি নিয়ে বড়দের বিরোধের জের ধরে এক পরিবারের তিন শিশুকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। গত বুধবার শিশুরা স্কুলে যাওয়ার পথে তাদের ওপর হামলা হয়। এ ঘটনায় আহত এক শিক্ষার্থীর মামা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।  

আহত শিশুরা হলো উপজেলার পেরীরচর গ্রামের মো. আলম মিয়ার মেয়ে মুন্নী আক্তার (১৪), ইদ্রিছ মিয়ার মেয়ে আর্তিকা আক্তার (১৩) ও ছেলে সাদেকুল ইসলাম (৭)।

বিজ্ঞাপন

তারা সবাই মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে পাঁচজনকে আসামি করে মোহনগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন আর্তিকা আক্তারের মামা শামীম মিয়া।

মামলা সূত্রে জানা যায়, মুন্নী আক্তার খুরশিমুল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির, আর্তিকা আক্তার একই বিদ্যালয়ে সপ্তম শ্রেণির এবং সাদেকুল ইসলাম পেরীরচর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

আর্তিকা আক্তার বলে, ‘বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে প্রতিবেশী রহিম শাহ ও তাঁর স্ত্রী অজুফা আমাদের কিল-লাথি দেন ও লাঠি দিয়ে পেটানো শুরু করেন। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আমাদের রক্ষা করে। শুনেছি, আমাদের পরিবারের বড়দের সঙ্গে তাঁদের ঝগড়া আছে। ’

আর্তিকার বাবা ইদ্রিছ মিয়া ও চাচি হাফছা আক্তার জানান, জমির পাশের মাটি কাটা নিয়ে রহিম শাহর সঙ্গে তাঁদের পরিবারের দ্বন্দ্ব আছে। বড়দের সঙ্গে ঝামেলায় বাচ্চাদের মারার বিচার চান তাঁরা।  

তবে অভিযুক্তরা পলাতক থাকায় তাঁদের কারো সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, শিশুদের মারধরের ঘটনায় পাঁচজনকে আসামি করে অভিযোগ দেওয়া হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

 



সাতদিনের সেরা