kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

খুলনা বিশ্ববিদ্যালয়

শিক্ষার্থীকে যৌন নিপীড়নকারীর দ্রুত গ্রেপ্তার দাবি

খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

২৩ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



শিক্ষার্থীকে যৌন নিপীড়নকারীর দ্রুত গ্রেপ্তার দাবি

খুলনা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ঝিনাইদহে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের দাবিতে গতকাল ক্যাম্পাসে মানববন্ধন করা হয়। ছবি : কালের কণ্ঠ

খুলনা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ঝিনাইদহে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন করেছেন তাঁর সহপাঠীরা। সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে গতকাল রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের হাদি চত্বরে এই মানববন্ধন করা হয়। আসামি গ্রেপ্তারে তাঁরা ৪৮ ঘণ্টার সময়সীমা বেঁধে দেন। অন্যথায় আরো জোরদার আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন

মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সংবাদপত্রবিষয়ক অ্যাসাইনমেন্টের কাজে সাংবাদিক খাইরুল ইসলাম নিরবের কাছে গেলে যৌন নিপীড়নের শিকার হন ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা ওই ছাত্রী। এ ঘটনায় মামলা হলেও ১০ দিনেও পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এ সময় শিক্ষার্থীরা ৪৮ ঘণ্টার মধ্যে পলাতক থাকা আসামিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। নয়তো তাঁদের পক্ষ থেকে আরো জোরদার আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধনে অংশ নিয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মামুন অর রশিদ এবং চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাদমান সাকিব বক্তব্য দেন।



সাতদিনের সেরা